1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে নিরীহ পরিবারের উপর হামলা” গ্রেফতার -১

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৯৫৫ বার পঠিত

বাহুবল প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে তুচ্ছ বিষয় নিয়ে নিরীহ দিনমজুর পরিবারের উপর বর্বরোচিত হামলা চালিয়েছে একটি প্রভাবশালী বাহিনী, এ ঘটনায় মহিলা সহ ১০ জন আহত হয়েছে।

 

মুর্মূষু অবস্থায় আজিদ মিয়া ও তার ছেলে রাহিম মিয়াকে সিলেট এম,এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, ঘটনাটি ঘটেছে সোমবার ৪এপ্রিল রাতে উপজেলার স্বস্তিপুর গ্রামে।

 

জানা যায়,বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের স্বস্তিপুর গ্রামের মৃত নুরাজ মিয়ার ছেলে ওয়াহিদ মিয়া(৩৪) দীর্ঘদিন যাবত প্রতিবেশী নিরীহ ও দিনমুজুর মৃত লেবু মিয়ার পরিবারের উপর অন্যায় অত্যাচার চালিয়ে আসছে।

 

ওয়াহিদ মিয়ার এসব অপকর্মের ঘটনায় গ্রামে একাধিক বিচার শালিসও হয়েছে। কিন্ত গ্রামবাসীর একাধিক বিচার শালিসকে কোন কর্ণপাত করেনি ওয়াহিদ মিয়া ও তার পরিবার।

 

গত শনিবার ২ এপ্রিল দুপুরে এক শিশু বাচ্চাকে নিয়ে কথা-কাটাকাটির জের ধরে মারাজ মিয়ার বসতঘরে প্রবেশ করে তার স্ত্রী দিলারা আক্তার ও মেয়ে তূষ্ণা আক্তারকে বেধড়ক মারধোর করে ওয়াহিদ মিয়া ও তার লোকজন, পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দিলারা আক্তার ও তার মেয়ে তূষ্ণা আক্তারকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসেন।

 

আহতদের অবস্থা গুরুতর হলে তাদেরকে হাসপাতালে ভর্তি করেন কর্তব্যরত ডাক্তার।এ ঘটনায় শনিবার বিকেলেই ওয়াহিদ মিয়া সহ কয়েকজনের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন দিলারা আক্তার।

 

গত সোমবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে মৃত লেবু মিয়ার ছেলে আজিদ মিয়া ও তার পরিবারের উপর বর্বরোচিত হামলা চালায় মৃত নুরাজ মিয়ার ছেলে ওয়াহিদ মিয়া ও তার বাহিনী,এসময় ওয়াহিদ ও তার বাহিনী  আজিত মিয়া(৫০) ও তার ছেলে রাহিম মিয়া(১৮)কে  কুপিয়ে ক্ষত-বিক্ষত করে।

 

এ ঘটনার খবর পেয়ে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোবারক হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

এসময় প্রতিবেশীরা এগিয়ে এসে ওয়াহিদ মিয়া ও তার বাহিনীর কবল থেকে রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসলে প্রচন্ড আঘাতে আজিদ মিয়া ও তার ছেলে রাহিম মিয়ার অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়।

 

এসময় কর্তব্যরত ডাক্তার মুর্মূষু অবস্থায় আজিদ মিয়া ও তার ছেলে রাহিম মিয়াকে সিলেট এম,এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।আজিদ মিয়ার পরিবার সূত্রে পাওয়া বর্তমানে তাদের অবস্থা সংকটাপুন্ন রয়েছে।এ ঘটনায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওয়াহিদ মিয়াকে আটক করেছে বাহুবল মডেল থানা পুলিশ।

 

এ নিউজ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting