1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে মোবাইল ফোন চুরিকালে ধরমন্ডলের দুই নারী আটক

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২৯১ বার পঠিত
  1. বাহুবল প্রতিনিধি।।  হবিগঞ্জের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোবাইল ফোন চুরির দায়ে দুই নারীকে আটক করেছে জনতা। আটক নারীদ্বয় বাড়ি ভৈরবে জানালেও কতিপয় ব্যক্তি জানান তাদের প্রকৃত বাড়ি নাছিরনগর উপজেলার ধরমন্ডলে।

 

তারা বাহুবলের মিরপুরে ভাড়া বাসায় অবস্থান করে বিভিন্ন ব্যবসা-প্রতিষ্টানসহ জনসমাগম স্থানে কৌশলে চুরি-ছিনতাইয়ে সক্রিয়।

 

জানা যায়, বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১১টার দিকে  বাহুবল বাজারের মামুন মিয়া তার স্ত্রী কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

 

এসময় লোকজনের ভীড়ে ওই ব্যবসায়ীর স্ত্রীর সাইড ব্যগ থেকে মোবাইল ফোন চুরি করে দুই নারী। এসময় লোকজন তাদেরকে হাতেনাতে আটক করে। লোকজনের জিজ্ঞাসাবাদে আটক নারীদ্বয় একেক বার একেক তথ্য দেয়।

 

তারা তাদের বাড়ি ভৈরব বলে জানায় এবং একজনের নাম মর্জিনা ও অপরজনের নাম ফিরোজা বেগম বলে জানায়।

 

তবে উপস্থিত কয়েক ব্যক্তি জানান তাদের প্রকৃত বাড়ি নাছিরনগরের ধরমন্ডলে। তারা মিরপুরে ভাড়া বাসায় অবস্থান করে বিভিন্ন স্থানে চুরি ছিনতাই করে বেড়াচ্ছে।

 

পরে মোবাইল মালিক ও তার লোকজন এ দুই নারীকে তাদের হেফাজতে নিয়ে যান।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting