1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলের মিরপুর ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রির কার্যক্রমের উদ্বোধন

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৫০ বার পঠিত

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে নিন্ম আয়ের জনগণের জন্য ফ্যামেলি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে ৭ হাজার ৩শ ৫৬ জনকে টিসিবি পণ্য বিক্রির উদ্বোধন করা হয়েছে।

 

রবিবার সকালে উপজেলার মিরপুর ইউনিয়নে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমার সভাপতিত্বে সাংবাদিক সিদ্দিকুর রহমানের পরিচালনায় উদ্বোধন ঘোষনা করেন বাহুবল উপজেলা নির্বাহী চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান চৌধুরী।

 

উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেহানা মজুমদার মুক্তি, উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুত মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার, মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমদ প্রমূখ।

 

প্রতি প্যাকেটে রয়েছে দুই লিটার ভোজ্যতেল, দুই কেজি চিনি ও দুই কেজি মসুর ডাল। প্রতি প্যাকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৬০ টাকা।

 

মিরপুর ইউনিয়ন চেয়ারম্যান শামীম আহমদ বলেন, মিরপুর ইউনিয়নে ৮শ ৪০ জন ব্যক্তিকে টিসিবি পণ্য বিতরন করা হয়েছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting