1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বিএনপির ওপর বেপরোয়া হামলায় মেতেছে আ. লীগ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৭৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার” দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণের সময় ফেনীর পাঁচগাছিয়াতে বিএনপির নেতাকর্মীদের ওপর আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা হামলা করেছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার দাবি, বিএনপির নেতাকর্মীদের ওপর বেপরোয়া হামলা ও খুন, জখমে মেতে উঠেছে আওয়ামী গুন্ডাবাহিনী।

 

সোমবার (১৪ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন মির্জা ফখরুল।

 

মির্জা ফখরুল বলেন, পাঁচগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর নবী মেম্বার, ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব আলী মিলন, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা তাঁতী দলের সাবেক সদস্য সচিব নাসির উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা গিয়াস উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেজবাহ উদ্দিন মিয়াজি ও আবু মনসুর রিয়াদের বাড়িতে হামলা ও ব্যাপক ভাংচুর চালায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা।

 

একইসঙ্গে যুবদল কর্মী হেলালকে বেদম প্রহার করে। একইভাবে সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর বাজারে লিফলেট বিতরণের সময় নেতাকর্মীদের হুমকি প্রদানসহ লিফলেট ছিনিয়ে নেয় আওয়ামী সন্ত্রাসীরা।

 

তিনি আরও বলেন, শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণের সময় ঝিনাইদহের কালীগঞ্জ পৌর বিএনপির সদস্য রবিউল ইসলাম মেম্বারের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে আওয়ামী ক্যাডাররা। এ ধরনের কাপুরুষোচিত ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি।

 

বিএনপি মহাসচিব বলেন, সারা দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারের জন্য এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার মনোবাসনায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী।

 

শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানীতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে।

 

বিএনপির নেতাকর্মীদের ওপর যে তাণ্ডবলীলা চালিয়েছে তাতে আবারও প্রমাণিত হলো আওয়ামী লীগ সন্ত্রাসনির্ভর একটি রাজনৈতিক দল।

 

আওয়ামী লীগ সরকার ক্ষমতা থেকে সরে না দাঁড়ানো পর্যন্ত এদেশের মানুষের হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting