1. admin@notunkurisylhet.com : notun :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

বিএনপির ওপর বেপরোয়া হামলায় মেতেছে আ. লীগ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৭৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার” দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণের সময় ফেনীর পাঁচগাছিয়াতে বিএনপির নেতাকর্মীদের ওপর আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা হামলা করেছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার দাবি, বিএনপির নেতাকর্মীদের ওপর বেপরোয়া হামলা ও খুন, জখমে মেতে উঠেছে আওয়ামী গুন্ডাবাহিনী।

 

সোমবার (১৪ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন মির্জা ফখরুল।

 

মির্জা ফখরুল বলেন, পাঁচগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর নবী মেম্বার, ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব আলী মিলন, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা তাঁতী দলের সাবেক সদস্য সচিব নাসির উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা গিয়াস উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেজবাহ উদ্দিন মিয়াজি ও আবু মনসুর রিয়াদের বাড়িতে হামলা ও ব্যাপক ভাংচুর চালায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা।

 

একইসঙ্গে যুবদল কর্মী হেলালকে বেদম প্রহার করে। একইভাবে সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর বাজারে লিফলেট বিতরণের সময় নেতাকর্মীদের হুমকি প্রদানসহ লিফলেট ছিনিয়ে নেয় আওয়ামী সন্ত্রাসীরা।

 

তিনি আরও বলেন, শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণের সময় ঝিনাইদহের কালীগঞ্জ পৌর বিএনপির সদস্য রবিউল ইসলাম মেম্বারের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে আওয়ামী ক্যাডাররা। এ ধরনের কাপুরুষোচিত ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি।

 

বিএনপি মহাসচিব বলেন, সারা দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারের জন্য এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার মনোবাসনায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী।

 

শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানীতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে।

 

বিএনপির নেতাকর্মীদের ওপর যে তাণ্ডবলীলা চালিয়েছে তাতে আবারও প্রমাণিত হলো আওয়ামী লীগ সন্ত্রাসনির্ভর একটি রাজনৈতিক দল।

 

আওয়ামী লীগ সরকার ক্ষমতা থেকে সরে না দাঁড়ানো পর্যন্ত এদেশের মানুষের হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting