1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে গাছ আতংকে ব্যবসায়ীরা

নতুন কুড়িঁ নিউজ
  • প্রকাশের সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫২ বার পঠিত

নতুন কুড়িঁ নিউজ:  হবিগঞ্জের বাহুবলে বড় আকারের এক করই গাছ ব্যবসা প্রতিষ্ঠানের উপর নুয়ে পড়েছে। শুধু তা-ই নয়, গাছের চাপায় এক প্রতিষ্ঠানের দেয়ালে ফাটল এবং গাছের গুড়ি ক্ষত হয়ে গেছে।

 

এমতাবস্থায়, ভাঙ্গনের কবলে অন্তত ২০টি এবং হতাহতের আতংকে রয়েছেন স্থানীয় ২০ ব্যবসায়ী।

স্থানীয় ব্যবসায়ী কবির মিয়া,আশিক মিয়া,রিংকুপাল সহ অনেকেই জানান, উপজেলার পুরাতন হাসপাতাল সন্নিকটস্থ একটি বড় করই গাছ রয়েছে।

 

ওই গাছটির ডালপালা প্রতিষ্ঠানের উপরদিকে চলছে। এছাড়া,  গাছের আকৃতি দিনদিন বড় হওয়ায় গাছের চাপায় একটি ব্যবসা প্রতিষ্ঠানের দেয়াল ফাটল সৃষ্টি হয়েছে এবং পার্শবর্তী দোকানঘরগুলো ভাঙ্গনের হুমকিতে রয়েছে।

 

বিশেষ করে গাছটির গুড়ি  ক্ষত আর ডালপালা শুকিয়ে যাওয়াতে ঝড়,তোপানে গাছটি উপড়ে প্রাণহানির ঘটনা ঘটতে পারে। এমন আশংকার কথা জানিয়ে তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, শীঘ্রই গাছটি কেটে নেওয়ার ব্যবস্থা করা না হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting