1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে দিন বৃদ্ধি পাচ্ছে সিএনজি চোরাই চক্র !! প্রতিনিয়ত চুরি হচ্ছে সিএনজি

এফ আর হারছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৬ বার পঠিত

এফ আর হারিছ, বাহুবল থেকেঃ  ঢাকা সিলেট মহা সড়কের বাহুবল উপজেলার মিরপুর থেকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি পর্যন্ত মহাসড়কে প্রতিদিন শত সহস্র সিএনজি চলাচল করছে। তাছাড়া বিভিন্ন ফাড়ি রাস্তায়ও চলছে শত শত সিএনজি। এতে অনেক এলাকার অনেক বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। সম্প্রতি মহা সড়কে এ রাস্তাগুলোতে একটি বড় ধরনের সিএনজি চোরাইচক্র সক্রিয় হয়ে উঠছে। প্রতি নিয়ত বিভিন্ন কায়দায় চুরি হচ্ছে সিএনজি। কখনো মোটা অঙ্কের টাকা মুক্তি দিয়েও অনেক চোরাই সিএনজি উদ্ধার করা হচ্ছে বলেও জানা গেছে।

গত  বুধবার সন্ধা ৭ টার দিকে  পুটিজুরী বাজার থেকে মধুপুর চা  ফ্যাক্টরীর সামনে যাবে বলে একটি চক্র যাত্রীবেশে শেওড়াতুলী গ্রামের নুরুল আখঞ্জির পুত্র রাজু আখঞ্জীর একটি সিএনজি গাড়ি ভাড়া করে নেয়। সন্ধ্যার পর মধুপুর চা বাগানে প্রবেশ করা মাত্র হঠাৎ যাত্রীবেশি একজন চোরাইচক্রের সদস্য তার হাত থেকে  একটি মোবাইল  ফোন রাস্তায় ফেলে দিয়ে সিএনজি থামাতে বলে।    তখন সিএনজিটি থামানো মাত্র  গাড়ি থেকে নেমেই তারা  ধারালো ছুরি – চাকু বের করে রাজু আখঞ্জিকে অস্ত্রের মুখে জিম্মি করে  তার হাত, পা ও  চোখ  বেধে মাটিতে ফেলে দিয়ে   ( মৌলভী বাজার থ ১৩০৩১৭)  রায়হান এন্ড তাওহীদ পরিবহন নামক সিএনজিটি ছিনতাই করে নিয়ে যায়। পরে ওই রাস্তা দিয়ে একটি জ্বালানী কাঠ বোঝাই পিকআপ এর চালক রাজুকে এ অবস্থায় দেখে উদ্ধার করে নিয়ে আসে।

 

পরদিন সকালে ছিনতাই হয়ে যাওয়া সিএনজিটি উদ্ধারের দাবী নিয়ে বাহুবল মডেল থানায় একটি জিডি এন্ট্রি করা হয়।

 

এ বিষয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান খান জানান, চোরাইকৃত সিএনজিটি উদ্ধারে আমাদের একটি টিম অভিযান অভ্যাহত রেখেছে।

এ রকম ঘটনা প্রতিনিয়ত ঘটতে থাকায় সিএনজি চালকদের মাজে আতঙ্ক বিরাজ করছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting