1. admin@notunkurisylhet.com : notun :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

বাহুবলে দিন বৃদ্ধি পাচ্ছে সিএনজি চোরাই চক্র !! প্রতিনিয়ত চুরি হচ্ছে সিএনজি

এফ আর হারছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৯ বার পঠিত

এফ আর হারিছ, বাহুবল থেকেঃ  ঢাকা সিলেট মহা সড়কের বাহুবল উপজেলার মিরপুর থেকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি পর্যন্ত মহাসড়কে প্রতিদিন শত সহস্র সিএনজি চলাচল করছে। তাছাড়া বিভিন্ন ফাড়ি রাস্তায়ও চলছে শত শত সিএনজি। এতে অনেক এলাকার অনেক বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। সম্প্রতি মহা সড়কে এ রাস্তাগুলোতে একটি বড় ধরনের সিএনজি চোরাইচক্র সক্রিয় হয়ে উঠছে। প্রতি নিয়ত বিভিন্ন কায়দায় চুরি হচ্ছে সিএনজি। কখনো মোটা অঙ্কের টাকা মুক্তি দিয়েও অনেক চোরাই সিএনজি উদ্ধার করা হচ্ছে বলেও জানা গেছে।

গত  বুধবার সন্ধা ৭ টার দিকে  পুটিজুরী বাজার থেকে মধুপুর চা  ফ্যাক্টরীর সামনে যাবে বলে একটি চক্র যাত্রীবেশে শেওড়াতুলী গ্রামের নুরুল আখঞ্জির পুত্র রাজু আখঞ্জীর একটি সিএনজি গাড়ি ভাড়া করে নেয়। সন্ধ্যার পর মধুপুর চা বাগানে প্রবেশ করা মাত্র হঠাৎ যাত্রীবেশি একজন চোরাইচক্রের সদস্য তার হাত থেকে  একটি মোবাইল  ফোন রাস্তায় ফেলে দিয়ে সিএনজি থামাতে বলে।    তখন সিএনজিটি থামানো মাত্র  গাড়ি থেকে নেমেই তারা  ধারালো ছুরি – চাকু বের করে রাজু আখঞ্জিকে অস্ত্রের মুখে জিম্মি করে  তার হাত, পা ও  চোখ  বেধে মাটিতে ফেলে দিয়ে   ( মৌলভী বাজার থ ১৩০৩১৭)  রায়হান এন্ড তাওহীদ পরিবহন নামক সিএনজিটি ছিনতাই করে নিয়ে যায়। পরে ওই রাস্তা দিয়ে একটি জ্বালানী কাঠ বোঝাই পিকআপ এর চালক রাজুকে এ অবস্থায় দেখে উদ্ধার করে নিয়ে আসে।

 

পরদিন সকালে ছিনতাই হয়ে যাওয়া সিএনজিটি উদ্ধারের দাবী নিয়ে বাহুবল মডেল থানায় একটি জিডি এন্ট্রি করা হয়।

 

এ বিষয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান খান জানান, চোরাইকৃত সিএনজিটি উদ্ধারে আমাদের একটি টিম অভিযান অভ্যাহত রেখেছে।

এ রকম ঘটনা প্রতিনিয়ত ঘটতে থাকায় সিএনজি চালকদের মাজে আতঙ্ক বিরাজ করছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting