1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

নবীগঞ্জে বেপরোয়া ট্রাক্টর চাপায় ইসলামী ব্যাংক কর্মকর্তা নিহত৷ ঘাতক চালক ও ট্রাক্টর আটক”

এম মুজিবুর রহমান নবীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৯ বার পঠিত
  1. এম মুজিবুর রহমান নবীগঞ্জ প্রতিনিধি। হবিগঞ্জের নবীগঞ্জ সড়কের

উপজেলার মুরাদনপুর নামক স্থানে বেপরোয়া গতির  ট্রাক্টর চাপায়   মোটসাইকেল আরোহী ইসলামী ব্যাংক কর্মকর্তা ঘটনাস্থলে নিহত হয়েছেন।

 

নিহত মোটরসাইকেল আরোহী নবীগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী বানিয়াচং উপজেলার ইনাতকান্দি গ্রামের মাওঃ শেখ জাহের উদ্দিনের পুত্র ও ইসলামী ব্যাংক বানিয়াচং শাখার মার্কেটিং অফিসার  শেখ মওদুদ আহমদ (৪৫)। ঘনাটি ঘটেছে ১০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেল ৪টায় মুরাদপুর নামক স্থানে ।

 

পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, হবিগঞ্জ থেকে নবীগঞ্জ ফেরার পথিমধ্যে  বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির  মালবহনকারী ট্রাক্টরের  চাপায়  মোটর সাইকেল আরোহী শেখ মওদুদ আহমেদ ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে  প্রাণ হারান।দুর্ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক  ট্রাক্টর চালককে আটক করেন এবং ট্রাক্টরটি জব্দ করে  থানায় নিয়ে  আসেন।

 

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং উপজেলার সড়ক গুলোতে অবৈধভাবে চালিত সকল প্রকার ট্রাক্টর চলাচল বন্ধ সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন সচেতন মহল৷

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting