1. admin@notunkurisylhet.com : notun :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

নবীগঞ্জে চোরের উপদ্রব বৃদ্ধি।। সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েল চুরি! বাড়ছে মাদক ব্যবসা

নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৯ বার পঠিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার প্রবাসী অধ্যাষিত এলাকায়  চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। গত ৩দিনের ব্যবধানে ইনাতগঞ্জ  বাজারে কয়েকটি ব্যবসা প্রতিষ্টানে চোরের দল সাটারের তালা ভাঙ্গার চেষ্টা করেছে। ভেঙ্গে পড়েছে উপজেলার  আইনশৃঙ্খলা পরিস্থিতি,বিশেষ করে ইনাতগঞ্জ এলাকার আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটেছে । গভীর রাত ২/৩টা পর্যন্ত  মদ ও ইয়াবা সেবনকারীরা বাজারে মাতাল হয়ে  ঘুরাফেরা করলেও দেখার যেন কেউ নাই!

 

এরই  ধারাবাহিকতায় উপজেলার ইনাতগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়।

 

বিদ্যালয় কর্তৃপক্ষ সূত্র জানায়, চোরের দল শিক্ষার্থীদের পানি পান করার একমাত্র  টিউবওয়েলটি চুরি করে নিয়ে গেছে।

 

তারা আরো জানান,ইনাতগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একটি মাত্র পানির টিউবওয়েল রয়েছে। যে টিউবওয়েল থেকে শিক্ষর্থীরা বিশুদ্ধ  পানি পান করে থাকেন। গত শনিবার রাতের যে কোন এক সময় একটি সংঘবদ্ধ চোরের দল টিউবওয়েলটি খুলে চুরি করে নিয়ে যায়।

 

ইনাতগঞ্জ বাজারেই রয়েছে পুলিশ ফাঁড়ি। রাতে পুলিশের টহল থাকার পরও কিভাবে বাজারের মধ্যই একের পর এক চুরি সংঘটিত হয় এনিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। পাশাপাশি বাজারের ব্যবসায়ীদের মধ্যেও চোর আতংক বিরাজ করছে। এলাকাবাসী বাজারসহ আশপাশ এলাকায় পুলিশের টহল জোরদার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

 

চুরি সংঘটিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ইনাতগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সমিতির সভাপতি আশাহীদ আলী আশা।

উল্লেখ্যঃ সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকায় বাড়ছে মাদক ব্যবসা সহ নানা অপরাধ মূলক কর্মকাণ্ড৷ বাড়ছে চোরাগোপ্তা হামলা সহ খুন খারাবি৷ এ বিষয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল৷

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting