1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১১৮ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে মো. এমদাদুল হক নামে এক সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ মে) সকাল সাড়ে ৯টায় তার মৃত্যু হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর উপ-সহকারী প্রকৌশলী এমদাদুল হক হবিগঞ্জ শহরের উমেদনগর পৌর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয়রা জানান, নির্বাচনে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকে তিনি অসুস্থবোধ করছিলেন। ৯টার দিকে বুকে প্রচন্ড ব্যথা অনুভব করলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে এমদাদুল হকের মরদেহ তার গ্রামের বাড়ি পাবনায় নিয়ে যাওয়া হয়।

জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মোল্লা আবিদুর রেজা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting