1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৭৯ বার পঠিত

বাহুবল প্রতিনিধি: বহু প্রতিক্ষিত ষষ্ট ধাপের দ্বিতীয় পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ ২১ মে মঙ্গলবার। হবিগঞ্জের বাহুবল ও নবীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনও অনুষ্ঠিত হবে আজ। এ নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে কঠোর অবস্থানের কথা ঘোষণা করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন পিপিএম সেবা। তিনি ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন- ২০২৪ (২য় ধাপ) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে পুলিশকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। কোন ধরনের অবহেলা করা চলবে না।

তিনি স্বচ্ছ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানে সরকারের স্বদিচ্ছার কথা স্মরণ করিয়ে বলেন, পুলিশের কোন সদস্য পক্ষপাতিত্ব করতে পারবে না। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পুলিশকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। পুলিশ সুপার বলেন, ভোট কেন্দ্রের সার্বিক নিরাপত্তার দায়িত্ব পুলিশের। যদি কোন অপশক্তি কেন্দ্র দখল বা বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করে তাহলে তাদের পরিণতি হবে গ্রেফতার না হয় হাসপাতাল। পুলিশ সুপার ব্রিফ্রিংয়ে বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারিত্বের সাথে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে। আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচননে সফলভাবে আমাদের দায়িত্ব পালন করে একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করেছি। এ ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনেও আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

উক্ত ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম, বাহুবল নবীগঞ্জ সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার ও অন্যান্য অফিসারবৃন্দ।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting