1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠান চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতী বোনের মৃত্যুতে মুহুর্তে বিয়ের হাঁসি-আনন্দ মাটি হয়ে উঠে। বাতিল হয়ে গেলো বিয়ে। জানা গেছে এ বিয়ে আগামী বছর বৈশাখ মাসে পূর্বে অনুষ্ঠিত হওয়ার সম্ভবনা নেই। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ফয়জাবাদ চা বাগানে বাদামটিলা এলাকায়। নিহত যুবতীর নাম রত্নাা গোয়ালা (২১)। ফয়জাবাদ চা বাগানের বাদামটিলা এলাকার হাগরু গোয়ালার কন্যা সে।

স্থানীয় লোকজন জানান, বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ফয়জাবাদ চা বাগানের বাদামটিলা এলাকার হাগরু গোয়ালার পুত্র বিকাশ গোয়ালার বিয়েকে কেন্দ্র করে প্রতিবেশীসহ পরিবারের সদস্যরা হাঁসি-আনন্দে মশগুল হয়ে পড়ে। বিকেলেই বর নিয়ে কনের বাড়িতে যাত্রা করবে সকলে- এমন প্রস্তুতিই চলছিল সর্বত্র। এরই মাঝে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ ঘরে বিদ্যুতের ঝুলন্ত খোলা তারে জড়িয়ে পড়ে বরের বোন রত্না গোয়ালা (২১)। এতে সে ঘটনাস্থলেই গুরুতর অসুস্থ হয়ে পড়লে মুহূর্তেই বিয়ে বাড়ির পরিবেশ বদলে যায়, শুরু হয় কান্নার রোল। উপস্থিত লোকজন রত্নাা গোয়ালার নিথর দেহ নিয়ে চলে আসেন বাহুবল উপজেলা সদর হাসপাতালে। হাসপাতালে কর্মরত চিকিৎসকরা পরীক্ষা-নীরিক্ষা করে জানান, আগেই সে মারা গিয়াছো।

নিহতের প্রতিবেশী সানী সাওতাল জানান তার আকস্মিক মৃত্যুতে তার ভাই বিকাশ গোয়ালার বিয়ের অনুষ্ঠান বাতিল করা হয়েছে। আগামী বছরের বৈশাখ মাসের আগে আর এ বিয়ে হওয়ার সম্ভবনা নেই। তিনি আরো জানান, বৃহস্পতিবার বিকেলে বরযাত্রার পরিবর্তে মৃত রত্নাা গোয়ালার শেষ যাত্রায় স্বজনদের অংশ নিয়েছে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ নিহতের ছুরতহাল প্রস্তুত করেছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting