1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন!হাফেজ জুবায়ের সভাপতি নির্বাচিত

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ২২২ বার পঠিত

বাহুবল প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ২০ এপ্রিল শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে ৭ জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২ জনসহ মোট ৯ জন প্রার্থী অংগ্রহণ করেন।

শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে ৪জন পুরুষ ও ১জন সংরক্ষিত মহিলা সদস্যসহ ৫ জন নির্বাচিত হন। তাদের মধ্যে মোঃ ছালিক মিয়া ৩১১ ভোট পেয়ে প্রথম, গোলাম ফারুক শাহীন ২৯৯ ভোট পেয়ে দ্বিতীয়, মোঃ মিনহাজ উদ্দিন চৌধুরী ২৯২ ভোট পেয়ে তৃতীয় ও সিতু মিয়া ১৫৬ ভোট পেয়ে চতুর্থ স্থান অধিকার করেন, এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে হোছনা বেগম ৩০৬ ভোট পেয়ে নির্বাচিত হন।

পরে সভাপতি নির্বাচিত করার লক্ষে গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বাহুবল উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার সোহেল রানার সভাপতিত্বে উক্ত সভায় নির্বাচিত সকল সদস্য, শিক্ষক প্রতিনিধি ও দাতা সদস্যগণ অংশগ্রহণ করেন।

পরে সর্ব সম্মতিক্রমে ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট পল্লী চিকিৎসক আলহাজ্ব হাফেজ ক্বারী মোঃ জুবায়ের আহমেদ কে সভাপতি নির্বাচিত করা হয়। নির্বাচিত সভাপতি ও সকল সদস্যগণ প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট সকল অভিভাবক ও এলাকাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, এবং এলাকাবাসী নির্বাচিত সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting