1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বানিয়াচংয়ে তিন শিশু পুত্রসহ চরমোনাই গিয়ে ইসলাম ধর্ম গ্রহন করলেন এক পিতা

আকিকুর রহমান রুমন
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১২৬ বার পঠিত

আকিকুর রহমান রুমন: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের চান পাড়া মহল্লার সম্ভু দাস(৪০)নামের এক যুবক ৩ সন্তানকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহন করার খবর পাওয়া গেছে।

জানাযায়,২৯ মার্চ শুক্রবার সম্ভু দাস তার ৩ শিশু পুত্র অয়ন,অবাক ও পরান দাসকে নিয়ে চরমোনাই যান। এবং সেখানে গিয়ে নিজ ইচ্ছায় তারা তাদের ধর্ম ত্যাগ করেন এবং চরমোনাই পীর শায়েখ এর হাতে হাত রেখে তার ৩ পুত্র সন্তানসহ ইসলাম ধর্ম গ্রহন করেন।

এসময় তাদের নাম পরিবর্তন করে ইসলাম ধর্মের মুসলমান হিসাবে সম্ভু দাস এর নাম পরিবর্তন করে রাখা হয়েছে মোঃ আব্দু রহমান।

এছাড়াও তার বড় পুত্র ওয়ন দাস এর নাম পরিবর্তন করে মোঃ আবু বক্কর,মেজো পুত্র অবাক দাস এর নাম পরিবর্তন করে মোঃ উসমান ও ছোট্ট পুত্র পরান দাস এর নাম পরিবর্তন করে মোঃ ওমর রাখা হয়েছে।

বর্তমানে আব্দু রহমান তার ৩ পুত্রদের নিয়ে সেখানেই অবস্থান করছেন। এবং তিনি তার সন্তানদের সেখানের মাদ্রাসায় ভর্তী করে লেখা পড়ার করাবেন।

এমনকি তিনিও সেখানে থাকবেন বলে জানিয়েছেন।
অন্যদিকে এই ঘটনা শুনার পর নাকি স্বামীর উপর ৪টি মামলা করেছেন বলেও জানান আব্দু রহমান।
নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করায় তাদের জন্য দেশ বিদেশের হাজার হাজার মুসলিম ভাই,বোনেরা ওদের জন্য দোয়া ও সহযোগীতা করার আশ্বাস প্রদান করে যাচ্ছেন।চরমোনাই থেকেও তাদেরকে নগদ আর্থিক সহযোগীতাসহ অন্যান্য সহযোগীতা করছেন অনেকে বলেও জানা যায়।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting