1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

কুলাউড়ায় পিতার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন রিফাদ শাহীন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ২৯৩ বার পঠিত

স্টাফ রিপোর্টের: আর মাত্র দুই দিন বাকি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের। আগামী রোববার ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে সংসদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা নির্ঘুম রাত কাটাচ্ছেন। মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে সোনালী আঁশ (পাট) প্রতীকের প্রার্থী সাবেক দুই বারের সংসদ সদস্য এম এম শাহীন। এবারের নির্বাচনি প্রচারণায় এম এম শাহিনের পাশাপাশি তাঁর ছেলে রাফিদ শাহীন রাতদিন নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

সোনালী আঁশ প্রতীকের প্রার্থী শাহীন পুত্র রাফিদ শাহীন ভোটারদের মন জয় করতে সকাল থেকে গভীর রাত অবধি প্রচার প্রচারণায় অংশ নিচ্ছেন । ভোটারদের ভোটকেন্দ্রে আনতে নেতাকর্মীসহ তিনি ভোটারদের ঘরে ঘরে গিয়ে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে সোনালী আঁশ প্রতীকের পক্ষে ভোট চাচ্ছেন ।

রাফিদ শাহীনকে কাছে পেয়ে এলাকার নারী-পুরুষ-শিশুসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ আনন্দে উদ্বেলিত। ভোটারদের নজর কাড়তে তফসিল ঘোষণার পর থেকে কুলাউড়ার পথে-প্রান্তরে ঘুরে বেড়াচ্ছেন জনপ্রিয় তরুণ এই সমাজসেবক। জনগণের সামনে তুলে ধরছেন এম এম শাহীনের বিগত দিনের বিভিন্ন উন্নয়ন ও সাফল্যের কথা।

নির্বাচনী মাঠে সোনালী আঁশকে জেতাতে গত কয়েক দিন ধরে কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রামগঞ্জে কখনো পায়ে হেঁটে, কখনো মোটরসাইকেলযোগে নেতাকর্মীদের নিয়ে বিরামহীনভাবে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

বিভিন্ন উঠান বৈঠক, পথ সভায় রাফিত শাহীন বলেন, স্মার্ট কুলাউড়া বিনির্মাণে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। আপনাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করা এবং সন্ত্রাস ও মাদকমুক্ত কুলাউড়া বিনির্মান করাই আমাদের লক্ষ। তিনি আরো বলেন, সকল শ্রেণী পেশার মানুষকে একসাথে নিয়ে আমরা সামনে এগিয়ে যেতে চাই। আপনারা যেভাবে আমার বাবাকে সমর্থন জুগিয়ে গেছেন এবার সোনালী আঁশ বিজয়ী হলে কুলাউড়াকে নতুন করে গড়ে তোলা হবে ইনশাল্লাহ ।

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে সোনালী আঁশ প্রতীকে ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting