1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ঈগল সুরে উত্তাল সুনামগঞ্জ ১ আসন বিজয়ের নিশানা সেলিমের বলছেন ভোটাররা

আমির হোসেন সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৩৮ বার পঠিত

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭ জানুয়ারি ২০২৪ইং তারিখে। নির্বাচনী তফসিল ঘোষণার পর পরই শুরু হয় সুনামগঞ্জ ১ আসনে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীদের দৌড়ঝাঁপ। নৌকার মনোনয়ন প্রত্যাশি দের মধ্যে ঐ আসনে বাদ পড়েছেন বিতর্কিত এমপি মোয়াজ্জেম হোসেন রতন।

একনাগাড়ে তিন তিন বার দলীয় ক্ষমতা ভোগ করে হাজার কোটি টাকার মালিক হয়েছেন তিনি। কিন্তু ক্ষমতারজ স্বাদ মেটেনি তার।

ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা বিতর্কিতদের বাদ দিয়ে নতুন মুখ বেঁচে নিয়ে দীর্ঘ দিনের দাবি পূরণ করতে সুনামগঞ্জ ১আসনে নৌকার মনোনয়ন দেন রনজিৎ সরকারকে।

অন্য দিকে বিতর্কিত এমপি মোয়াজ্জেম হোসেন রতন চতুর্থ বারের মতো ক্ষমতা দখলের আশায় দলীয় সিদ্ধান্তের বাইরে এসে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনকে উৎসবে পরিণত করার জন্য অংশ গ্রহণ করেছেন বলে জানা যায়।

তবে নৌকার মাঝি রনজিৎ সরকারের বিরুদ্ধে সরাসরি অবস্থান না নিলে ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিজে ক্ষমতায় যাবার চেষ্টা অব্যাহত রাখতে ভোটারদের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা করে চলেছেন। তার প্রচারণার মাধ্যমে তেমন ভোটারদের সারা মিলেনি এখনও ।

যার ফলে পরাজয়ের সম্মুখীন হতে পারেন তিনি। অন্যদিকে মহিলা সংসদ কখনো এই প্রার্থী কখনো সেই প্রার্থীর কাছে ছুটে চলেছেন। নির্দিষ্ট ভাবে বুঝা সম্ভব হচ্ছে না তিনি কার পক্ষে কাজ করছেন, তবে প্রার্থীদের সাথে দাম কসাকসির সুর উঠেছে ঐ মহিলা এমপির বিরুদ্ধে। ফলে ভোটাররা মুখ ফিরিয়ে নিচ্ছে ঐ বিনাভোটে নির্বাচিত মহিলা এমপির কাছ থেকে। জানা যায় তিনি যার পক্ষে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন ভোটাররা তার বিপরীতে অবস্থান নিবেন বলে মন্তব্য করেছেন অনেকে ।এমনটির গুঞ্জন শুনা যাচ্ছে মাঠে ময়দানে সাধারণ মানুষের মুখে তাহিরপুর, মধ্য নগর, জামালগঞ্জ ও ধর্মপাশা উপজেলায়।

ঐ মহিলা সংসদ ও সাবেক এমপির কারনে দলীয় প্রার্থীর পরাজয়ের সম্মুখীন হতে হবে বলেও ধারণা করছেন অনেকে। সব কিছু মিলিয়ে সুবিধা জনক অবস্থানে রয়েছে ঈগল প্রতীকের প্রার্থী সেলিম। জানা যায় সেলিম আহমেদ তিনি দীর্ঘ দিন যাবৎ তিনি তার নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে সুখে দুঃখে পাশে থেকে ভোটারদের মন জয় করে নিয়েছেন অনেক আগেই । জন প্রিয়তায় শীর্ষ অবস্থানে রয়েছেন সেলিম ।

অনেক থেকেই সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন। প্রতি নিয়ত সেলিম অনুসারীরা হাজার হাজার মানুষ নিয়ে তাহিরপুর,ধর্মপাশা, মধ্য নগর ও জামালগঞ্জ উপজেলা জুড়ে ঈগল ঈগল স্লোগানে মুখরিত করে রেখেছেন সুনামগঞ্জ ১আসনের মাঠ।

পাশাপাশি নতুন প্রজন্মের ইয়াং জেনারেশন যুবকরা যতই দিন যাচ্ছে ততই সতন্ত্র প্রার্থী সেলিম আহমেদের বিজয় নিশ্চিত করতে গ্রামে গঞ্জে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করে।

সব মিলিয়ে সুবিধা জনক অবস্থানে রয়েছেন সেলিম।

তাই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ১ আসনের বিজয়ের নিশানা ঈগল পাখির প্রার্থী মোঃ সেলিম আহমেদের দিকে । এই নির্বাচন একটি নিরপেক্ষ হবে এবং উৎসবে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সুনামগঞ্জ ১ আসনের সাধারণ মানুষেরা।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting