1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ইফাঃশিক্ষক,শিক্ষিকা ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

মোঃ ফিরোজ আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৮০ বার পঠিত

মোঃ ফিরোজ আহমেদ,নওগাঁ জেলা প্রতিনিধি: আত্রাইয়ে ইফাঃ শিক্ষক,শিক্ষিকা ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত!নওগাঁর আত্রাইয়ে ইসলামিক ফাউণ্ডেশনে শিক্ষক কেয়ারটেকারদের কে নিয়ে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার ২৬ ডিসেম্বর ২০২৩ সকাল ১০ ঘটিকায় উপজেলা মসজিদে মোঃ আবুল হোসেনের এমসি এর সঞ্চলনায় ও মোসাঃ মল্লীকা খাতুন ফিল্ড সুপারভাইজার ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই, এর সভাপতিত্বে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে আত্রাই উপজেলার ৮টি ইউনিয়নের সকল শিক্ষক,
শিক্ষিকা কেয়ারটেকারগণ উপস্থিতি ছিলেন৷ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জহুরুল ইসলাম ভারপ্রাপ্ত ওসি আত্রাই থানা।

আরও উপস্থিত ছিলেন মাওলানা মোঃ আব্দুর রাজ্জাক জিসি, মোঃ রেজাউল ইসলাম জিসি,মাওলানা মোঃ আব্দুল জলিল জিসি,ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই, সাংবাদিক মোঃ ফিরোজ আহমেদ অর্থ ও দপ্তর সম্পাদক আত্রাই প্রেসক্লাব, মোঃ রফিকুল ইসলাম সভাপতি শিক্ষক সমিতি, ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই। মোঃ আব্দুল হাই আল হাদি সাধারণ সম্পাদক শিক্ষক সমিতি ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ জহুরুল ইসলাম বলেন আপনারা জুম্মা নামাজের খুতবার আগে সবাই কে বলবেন সামনে জাতীয় সংসদ নির্বাচন আপনারা আপনাদের ভোট যাকে ইচ্ছে তাহাকে দিবেন।

কোন প্রকার যেন অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে এ বিষয়ে সবাই সতর্ক থাকতে বলবেন ,আমরা আল্লাহর হুকুম মেনে চলবো,আমরা সবাই অংশ গ্রহণ নিবো,সমাজে বাল্যবিবাহ, মাদকাসক্ত, ইভটিজিং, জঙ্গীবাদ দুর করার জন্যে চেষ্টা করিবো, এছাড়াও বিভিন্ন দিক নিয়ে নিয়ে তিনি আলোচনা করেন এবং এই বিষয়ে সবাইকে সচেতন করতে সকল শিক্ষক শিক্ষিকাদের প্রতি আহবান জানান তিনি৷

অনুষ্ঠানটিতে দেশবাসীর শান্তি কল্যান কামনা ও সকল বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার মাধ্যমে সমাপ্ত করা হয়।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting