1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

চুনারুঘাটে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে ভ্রমনে এসে হামলার শিকার। আহত ১৫ গ্রেফতার ১

আকিকুর রহমান রুমন
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৬৫ বার পঠিত

আকিকুর রহমান রুমন: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রানিগাঁও ইউনিয়নে পিকনিক স্পট গ্রীনল্যান্ড পার্কে সিলেট বিশ্বনাথ থেকে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সফরের ভ্রমনে এসে হামলার শিকার হয়ে শিক্ষকসহ আহত হয়েছেন ১৫জন শিক্ষার্থী।
পরে আহতদেরকে উদ্ধার করে স্হানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে। হাসপাতালে চিকিৎসা নেওয়া।

আহতরা হলো, বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল মালেক ও আক্তারুজ্জামান,শিক্ষার্থী ফাহিম (১৮)আব্দুল্লাহ সাইদ(১৭) আলেক(১৭) সাকির (১৭)আ:গফুর(১৯) সাদিয়া(১৮)মাহিশা (১৬)ফাইজা (২৩)রাসেল (২২)তানহা(১৭)প্রিতি আক্তার(২২)মাহফুজ (২০)খালেদ(১৭) মিয়া।হাসপাতালে আহতদের ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা:তাছলিমা জানান,তারা আহত ১৪জনকে প্রাথমিক ভাবে চিকিৎসা দিয়েছেন।

এর মধ্যে দু’জন সেচ্ছায় সিলেটে রেফার্ড হয়ে চলে গেছেন।
এদিকে এই ঘটনা সম্পর্কে চুনারুঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি)হিল্লোল রায় জানান,এমন একটি হামলার ঘটনা শুনেছি।

একটি শিক্ষা সফরে আসা শিক্ষার্থীদের সঙ্গে গাড়ি পার্কিং নিয়ে তাদেরকে মারধর করা হয়েছে। এমন সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে এই ঘটনার সাথে জড়িত সুহাগ নামের ১জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যানদেরকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

এই ঘটনা সম্পর্কে শিক্ষা সফরে শিক্ষার্থীদের সঙ্গে থাকা শিক্ষক আব্দুল মালেক ও আক্তারুজ্জামান জানান, ১৪ডিসেম্বর (বৃহস্পতিবার)দুপুরে বিশ্বনাথ থেকে এইচএসসি প্রথম বর্ষের ১০০জন শিক্ষার্থী ৫জন শিক্ষক ও স্কুলের কর্মচারীগনদের নিয়ে তারা স্কুল কতৃপক্ষ ১দিনের শিক্ষা সফরে উদ্দেশ্যে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রানিগাও ইউনিয়নের একটি পিকনিক স্পট গ্রীন্ডল্যান্ডে আসেন।

পথিমধ্যে গ্রীন্ডল্যান্ড পার্কের সামনে পর্যটকদের গাড়ি দাড়িয়ে ছাত্র ছাত্রীদের নামানো হচ্ছিলো। এসময় একটি টমটমের সাইট দিতে গিয়ে বাসের ও টমটমে থাকা রিপন নামের এক যাত্রীর সাথে বাকবিতন্ডা হয়। কিন্তু এই বিষয়টি কিছুক্ষন পর পরই সমাধান হয়ে যায়। আর আমরা আমাদের ছাত্র ছাত্রীদের নিয়ে পার্কের ভিতরে প্রবেশ করি।

হঠাৎ করে টমটমের গাড়ি চালক তার দলবল সহকারে দেশীয় অস্ত্র সস্র নিয়ে পার্কের ভেতরে ডুকে আমাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় তাদের হামলায় আমাদের শিক্ষকসহ বেশ কিছু শিক্ষার্থী আহত হয়।

পরে আমাদের আহত শিক্ষক শিক্ষার্থীদেরকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তী করা হয়।

এমন ঘটনাটি ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন ভাবে হামলার ভিডিওটা ছড়িয়ে পড়লে দেশ বিদেশ থেকে এই ঘটনার নিন্দার ঝড় উঠে এবং হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোরদাবী জানানো হয়।

সর্বশেষ এই ঘটনা সম্পর্কে হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাধবপুর সার্কেল এএসপি নির্মলন্দু চর্কবর্তী একজনকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে জানান,শীঘ্রই অন্যান্যদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস প্রদান করছেন সবাইকে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting