1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সরকারি কর্মকর্তা গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করতে গিয়ে জনতার হাতে আটক!

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১২৫ বার পঠিত

নিজস্বপ্রতিনিধি: রংপুরে বাথরুমের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে এক নারীর গোসলের ভিডিও ধারণের দায়ে কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সহকারী পরিচালক জাফরুল হাসান জুয়েলকে (২৯) আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যায় (১৪ অক্টোবর শনিবার ) রংপুর নগরীর মুনসিপাড়ায় ওই ভিডিও ধারণের সময় জাফরুল হাসান জুয়েলকে হাতেনাতে আটক করে এলাকাবাসী।

পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর রোববার (১৫ অক্টোবর) জুয়েলকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জুয়েল লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের দালালপাড়া গ্রামের নাজির হোসেনের ছেলে। তিনি নবম গ্রেডে বিএডিসি’র আওতাধীন রংপুর সবজি বীজ উৎপাদন খামারের সহকারী পরিচালক পদে কর্মরত।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, শনিবার মুনসিপাড়ার এক বাসিন্দা ৯৯৯-এ কল করে জানান, এক গৃহবধূর গোসলের দৃশ্যধারণ করার সময় তারা এক ব্যক্তিকে আটক করেছেন।

আমরা গিয়ে জানতে পারি তিনি একজন সরকারি কর্মকর্তা। (তিনি ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন এবং তার মোবাইল ফোনে ২১ সেকেন্ড এবং ৭ সেকেন্ডের দুটি ভিডিও ক্লিপ পাওয়া গেছে) । পরে ভুক্তভোগী নারীর স্বামী তার বিরুদ্ধে মামলা করেন। মামলায় জুয়েলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting