1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

পোরশা সীমান্তে বিজিবি’র বিশেষ অভিযান ভারতীয় ৩ টি গরু আটক

নাহিদ পোরশা নওগাঁ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৪১ বার পঠিত

নাহিদ পোরশা(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর পোরশা সীমান্তে ১৬ বিজিবি’র বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ৩ টি গরু আটক করেছে। শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টায় গরুগুলি আটক করা হয়।

 

১৬ বিজিবি’র অধিনায়ক মোহাম্মদ আসাদুজ্জামান পিএসসি’জি জানান, আরআইবি সদস্যের তথ্যের ভিত্তিতে নীতপুর বিওপির জেসিও-৮৭৭১ সুবেদার আলমগীর হোসেন এর নেতৃত্বে বিওপি হতে আনুমানিক ৪ কিঃ মিঃ উত্তর পশ্চিম কোণে এবং সীমান্ত পিলার ২৩১/এমপি হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ইব্রাহিমের ভাটা নামক স্থানে (জিআর-৪৩২৮১৫ এমএস ৭৮সি/৮) এ্যাম্বুশ করা হয়।

 

এসময় টহল দলের উপস্থিতি টের পেয়ে ৩ জন চোরাকারবারী তাদের নিকট থাকা ভারতীয় গরুগুলি ছেড়ে দিয়ে ভারতের দিকে পালিয়ে যায়। পরে টহল দল ওই স্থান হতে ভারতীয় ৩টি গক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting