1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

পাইকগাছায় অতিদরিদ্র মানুষের মাঝে টিন বিতরণে ইউএনও মমতাজ

শেখ খাইরুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৮০ বার পঠিত

শেখ খায়রুলইসলামপাইকগাছাখুলনাপ্রতিনিধি: খুলনার পাইকগাছায় ব্র্যাক টু বেসিক কর্মসুচির আওতায় অতিদরিদ্র মানুষের মাঝে ৫জুন সোমবার ঢেউ টিন বিতরণ করা হয়।এ উপলক্ষে উপজেলার ব্র্যাক অফিস চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অতিদরিদ্র সদস্যদের মাঝে ঢেউ টিন বিতরণ সহ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

 

উপস্থিত ছিলেন এরিয়া ম্যানেজার(দাবি) কমলেশ চন্দ্র মন্ডল,এরিয়া ম্যানেজার(প্রগতি) আব্দুল ওয়াহেদ,উপজেলা ম্যানেজার (বিটুবি)শিকদার মো.আলাল,শাখা ব্যবস্থাপক(দাবি)সুব্রত হালদার,শাখা ব্যবস্থাপক (বিসিইউপি)তুলশি সরকার, শাখা হিসাব কর্মকর্তা শাকুর খান,রাজু আহমেদ,স্বপ্না মজুমদার,প্রোগ্রাম অর্গানাইজার(বিটুবি)হযরত আলী,সাব্বির রহমান,হাবিবুর রহমান, প্রোগ্রাম অর্গানাইজার(প্রগতি)যুথি প্রমুখ।

 

উল্লেখ,ব্র্যাক টু বেসিক কর্মসুচি ব্র্যাক সমন্বিত উন্নয়ন কর্মসূচির একটি প্রোজেক্ট।ব্র্যাক টু বেসিক কর্মসুচির মধ্যে রয়েছে শিক্ষা,স্বাস্থ্য,অতিদরিদ্র, দক্ষতা উন্নয়ন ও নারীর ক্ষমতায়ন এবং জেন্ডার সমতা বিষয়ক কার্যক্রম।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting