1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বিরামপুর পৌরসভা ও মডেল মসজিদ পরিদর্শনে জেলা প্রশাসক

বিরামপুর দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১১৩ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের বিরামপুরে উপজেলার নির্মাণাধীন মডেল মসজিদ ও বিরামপুর পৌরসভা পরিদর্শন করেছেন দিনাজপুর জেলার নবাগত জেলা প্রশাসক শাকিল আহমেদ।

 

আজ মঙ্গলবার (১১এপ্রিল) বেলা ১২টায় নবাগত জেলা প্রশাসক শাকিল আহমেদ বিরামপুর উপজেলায় আগমন করেন। এসময় তাকে ফুল দিয়ে স্বাগত জানায় উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও উপজেলা নির্বাহী অফিসার। পরে তিনি উপজেলার নির্মাণাধীন মডেল মসজিসের কাজ পরিদর্শন করেন এবং কাজের অগ্রতির বিষয়ে খোজ খবর নেন। পরে তিনি বিরামপুর পৌরসভা পরিদর্শনে যান। এসময় তিনি পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের বিভিন্ন দপ্তরের খোজখবর নেন। বিরামপুর পৌরসভা পরিদর্শন শেষে নবাগত জেলা প্রশাসক শাকিল আহমেদ সন্তোষ প্রকাশ করেন এবং পৌরসভায় সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন করেন।

 

এসময় উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, প্যানেল-১ মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), সহকারী পুলিশ সুপার (শিক্ষানুবিশ) গোলাম মোর্শেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবুল কালাম আজাদ, যুবউন্নয়ন কর্মকর্তা জামিল উদ্দিন মন্ডল, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা কৃষি কর্মকর্তা ফিরোজ আহম্মেদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বিপুল কুমার চক্রবর্তী, পৌরনির্বাহী কর্মকর্তা সেরাফুল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।

 

এর আগে জেলা প্রশাসক শাকিল আহমেদ বিরামপুরের কৃতি সন্তান জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) হুমায়ুন কবিরের মায়ের সঙে সৌজন্য সাক্ষাত করেন এবং তার শারীরিক খোজ খবর নেন।

 

এসময় জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকর্তা, স্থানীয় সাংবাদিকসহ অনেকে উপস্থিত ছিলেন।

 

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting