1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

ময়মনসিংহে কোতোয়ালী থানা পুলিশের অভিযানে বিপুল সংখ্যক ভারতীয় শাড়ি লেহেঙ্গা সহ গ্রেফতার ৩ জন।

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১২৩ বার পঠিত

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ প্রতিনিধি :৭২০ (সাতশত বিশ) পিস ভারতীয় শাড়ি এবং ৩৮ (আটত্রিশ) পিস ভারতীয় লেহেঙ্গা সহ চোরাকারবারী ৩জন গ্রেফতার ও ০১টি বাস আটক।

 

এসআই (নিঃ) তানভীর আহম্মেদ সিদ্দিকী, সংগীয় ফোর্স সহ থানা এলাকায় মোবাইল ডিউটি পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন শম্ভুগঞ্জ গোল চত্বর সংলগ্ন রীচ হেলথ সেন্টারের সামনে পাকা রাস্তার উপর হতে চোরাচালানরে মাধ্যমে অবধৈভাবে ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা এনে বিক্রয়ের উদ্দেশ্যে বহন করার অপরাধে চোরাকারবারীর ০৩জন আসামী ১। মোঃ আতাউর রহমান (৩২), ২। মোঃ মজিউর রহমান (২৩), উভয় পিতা-মোঃ মাহাতাব উদ্দিন, সাং-সেহলা, ৩। ওলিউল্লাহ আহমেদ জয় (২০), পিতা-মো: নজরুল ইসলাম, সাং-দুর্গাচি, সর্ব থানা পূর্বধলা, জেলা-নেত্রকোনা’দের গ্রেফতার করা হয়। তাহারা দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীদের সহায়তায় অত্র থানা এলাকা সহ দেশের বিভিন্ন জেলায় চোরাচালানরে মাধ্যমে অবধৈভাবে ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা এনে বিক্রয়ের উদ্দেশ্যে বহন করিয়া আসিতেছে।

 

 

তাহাদের নিকট হতে ১৫(পনের)টি ছালা ও প্লাষ্টিকের বস্তার ভিতর রক্ষিত ৭২০ (সাতশত বিশ) টি ভারতীয় বিভিন্ন রংয়ের শাড়ি এবং ৩৮ (আটত্রিশ) পিস ছোট বড় বিভিন্ন রংয়ের ভারতীয় তৈরী লেহেঙ্গা মোট ৯,৪৮,000/- (নয় লক্ষ আটচল্লশি হাজার) টাকার ভারতীয় পন্য উদ্ধার এবং উক্ত মালামাল পরিবহন কাজে ব্যবহৃত ‘মা আছিয়া’ পরিবহন নামক একটি বাস গাড়ী যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-২১৩৭ আটক করিয়া বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করিয়া আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting