1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ময়মনসিংহে কোতোয়ালী থানা পুলিশের অভিযানে বিপুল সংখ্যক ভারতীয় শাড়ি লেহেঙ্গা সহ গ্রেফতার ৩ জন।

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১২৮ বার পঠিত

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ প্রতিনিধি :৭২০ (সাতশত বিশ) পিস ভারতীয় শাড়ি এবং ৩৮ (আটত্রিশ) পিস ভারতীয় লেহেঙ্গা সহ চোরাকারবারী ৩জন গ্রেফতার ও ০১টি বাস আটক।

 

এসআই (নিঃ) তানভীর আহম্মেদ সিদ্দিকী, সংগীয় ফোর্স সহ থানা এলাকায় মোবাইল ডিউটি পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন শম্ভুগঞ্জ গোল চত্বর সংলগ্ন রীচ হেলথ সেন্টারের সামনে পাকা রাস্তার উপর হতে চোরাচালানরে মাধ্যমে অবধৈভাবে ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা এনে বিক্রয়ের উদ্দেশ্যে বহন করার অপরাধে চোরাকারবারীর ০৩জন আসামী ১। মোঃ আতাউর রহমান (৩২), ২। মোঃ মজিউর রহমান (২৩), উভয় পিতা-মোঃ মাহাতাব উদ্দিন, সাং-সেহলা, ৩। ওলিউল্লাহ আহমেদ জয় (২০), পিতা-মো: নজরুল ইসলাম, সাং-দুর্গাচি, সর্ব থানা পূর্বধলা, জেলা-নেত্রকোনা’দের গ্রেফতার করা হয়। তাহারা দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীদের সহায়তায় অত্র থানা এলাকা সহ দেশের বিভিন্ন জেলায় চোরাচালানরে মাধ্যমে অবধৈভাবে ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা এনে বিক্রয়ের উদ্দেশ্যে বহন করিয়া আসিতেছে।

 

 

তাহাদের নিকট হতে ১৫(পনের)টি ছালা ও প্লাষ্টিকের বস্তার ভিতর রক্ষিত ৭২০ (সাতশত বিশ) টি ভারতীয় বিভিন্ন রংয়ের শাড়ি এবং ৩৮ (আটত্রিশ) পিস ছোট বড় বিভিন্ন রংয়ের ভারতীয় তৈরী লেহেঙ্গা মোট ৯,৪৮,000/- (নয় লক্ষ আটচল্লশি হাজার) টাকার ভারতীয় পন্য উদ্ধার এবং উক্ত মালামাল পরিবহন কাজে ব্যবহৃত ‘মা আছিয়া’ পরিবহন নামক একটি বাস গাড়ী যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-২১৩৭ আটক করিয়া বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করিয়া আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting