1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

প্রাণের সিলেট নামে একটি অরাজনৈতিক সংগঠনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার: প্রাণের সিলেট নামে একটি অরাজনৈতিক অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের আয়োজনে সুনামগঞ্জে অভিষেক অনুষ্ঠান, সেলাই মেশিন,ক্রেষ্ট ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার সন্ধ্যায় শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকার পানসী রেস্টুরেন্টের কনফারেন্স হলে আলোচনা সভা,সেলাই মেশিন বিতরণ,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

প্রাণের সিলেট সংগঠনের সিনিয়র সহসভাপতি এম মাহফুজুর রহমান সজীবের সভাপতিত্বে ও মো. নাজমুল হোসাইন ও হাফিজ ইমদাদুর রহমান চৌধুরীর যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

 

অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন সিলেট জজকোর্টের পি পি ও সংগঠনের উপদেষ্টা এড. সামছুল ইসলাম,সমাজসেবক আলহাজ¦ এটিএম হেলাল,মোহাম্মদ সাইফুল ইসলাম,আমিনুর রশিদ,শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান,সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মণির উদ্দিন মণির,প্যানেল মেয়র আহমদ নুর,পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম,মুকুল বখত ও সোয়েব খাঁন প্রমুখ। পরে কয়েকজন অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করেন অতিথিরা।

 

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন আজ মহান স্বাধীনতা দিবস। এই দিনটির জন্য জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে ত্রিশলাখ শহীদ ও দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে আজকে একটি স্বাধীন ভূখন্ড বাঙ্গালী জাতি পেয়েছি বলেই মাহে রমজান পালন করতে পারছি। পবিত্র মাহে রমজান মাস হচ্ছে সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাস। তাই এই মাসে সবাই সংযম হয়ে রোজা পালনের আহবান জানান।  পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting