1. admin@notunkurisylhet.com : notun :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ আজমিরীগঞ্জ থানার মোঃ মাসুক আলী এবং শ্রেষ্ঠ এসআই প্রদীপ রায়

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৭৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পূরুষ্কৃত হলেন আজমিরীগঞ্জ থানার মোঃ মাসুক আলী এবং শ্রেষ্ঠ এসআই হিসেবে পূরুষ্কৃত হন প্রদীপ রায়।

 

পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ফেব্রুয়ারী ২০২৩- এ সকল ক্ষেত্রে সাফল্যের জন্য আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনয়ন করা হয়।

 

গত ১৫ মার্চ পুলিশ লাইন্স হবিগঞ্জে মাসিক কল্যান সভায় জেলা পুলিশ সুপার এসএম মুরাদ আলি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর সম্মাননা ক্রেস্ট অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর হাতে তুলে দেন। একই সাথে আজমিরীগঞ্জ থানার এসআই প্রদীপ রায়কে শ্রেষ্ঠ এসআই এর সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। পুলিশ সুপার এসএম মুরাদ আলি কল্যান সভায় বলেন, টিম ওয়ার্ক এর সাথে কাজ করলে হাওর অঞ্চলেও কাজ করে প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করা যায়।

 

আজমিরীগঞ্জ থানা পুলিশ তাদের কাজের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা পেল। উল্লেখ্য, গত ফেব্রুয়ারী মাসে আজমিরীগঞ্জ থানা ও শিবপাশা পুলিশ ফাঁড়ির অফিসার ও ফোর্স থানা এলাকায় রাত ৮টায় একটি ইজিবাইক ছিনতাই হলে তাৎক্ষনিক আজমিরীগঞ্জ থানা ও শিবপাশা ফাঁড়ি পুলিশ অভিযান পরিচালনা করে ইজিবাইক উদ্ধার। এর সাথে জড়িত ২ আসামীকে গ্রেফতার, ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল আটক, ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করে এবং মামলা নিয়ে আসামীদের কোর্টে প্রেরণ করে।

 

এছাড়া “টিম আজমিরীগঞ্জ থানা” অভিযান পরিচালনা করে ৭৭লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার, ২কেজি গাঁজা, ২বোতল ফেনসিডিল ও ৩০পিছ ইয়াবা ট্যাবলেট সহ ৫জন আসামীকে গ্রেফতার করে। ৪জন সাজাপ্রাপ্ত আসামী ও ৩৬জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী এর পূর্বে হবিগঞ্জ সদর মডেল থানায় অফিসার ইনচার্জ থাকাকালে ২০২১ সালে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি ব্যাজ প্রাপ্ত হন।

 

এর আগে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ থাকাকালে মোঃ মাসুক আলী আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে প্রশংসনীয় ভুমিকা পালন করেন। এই চৌকস পুলিশ অফিসারের সুনাম বাহুবলে সর্বমহলে এখনও প্রসংশিত হচ্ছে।

 

কল্যান সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার,  মোঃ খলিলুর রহমান, সহকারী পুলিশ সুপার, মাধবপুর সার্কেল, নির্মলেন্দু চক্রবর্তী এবং সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জ সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting