1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

দুম্বার মাংস নিয়ে তর্কবিতর্ক “চেয়ারম্যানের ঘুষিতে আহত হলেন মেম্বার

আকিকুর রহমান রুমন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ২০১ বার পঠিত

আকিকুর রহমান রুমনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে দুম্বার মাংস বিতরনকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান ও মেম্বারের মধ্যে তর্কবিতর্কের জেরে চেয়ারম্যান ঘুষি দিয়ে আহত করেছেন ইউপি সদস্যকে।

 

 

বুধবার(১৫ মার্চ)বিকাল আড়াইটার সময় বানিয়াচং উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে চেয়ারম্যান জয়কুমার ও ইউপি সদস্য আহমদুল হাসান চৌধুরী মনিরের মধ্যে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়,১৪ মার্চ সৌদি আরবের বাদশার উপহার দুম্বার মাংস বানিয়াচং উপজেলায় আসার পরপর উপজেলা থেকে বন্টন করে দেওয়া হয়।

 

 

১০নং সুবিদপুর ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার মনির মিয়া তার নিজ ওয়ার্ডের একজন ভোটারের নিকট থেকে দুম্বার মাংস আসার কথা জানতে পারেন।

এতে তিনি মনক্ষুন্ন হয়ে ইউপি চেয়ারম্যান জয় কুমার দাশকে তাকে না জানানোর কারন জানতে বুধবার পরিষদে উপস্থিত হয়ে জিজ্ঞেস করলে চেয়ারম্যান সদুত্তর না দিয়ে তর্কবিতর্কে লিপ্ত হন।

 

 

এক পর্যায়ে চেয়ারম্যানের ঘুষি লেগে মেম্বার আহত হন।

এ ব্যাপারে আহত ইউপি সদস্য আহমদুল হাসান চৌধুরী জানান,খুবই লজ্জার ঘটনা।আমার ওয়ার্ডের একজন ভোটার আমাকে দুম্বার মাংস আসার বিষয়টি জানান।চেয়ারম্যান আমাকে না জানানোর কারণে আমি ওই লোকের কাছে লজ্জা পেয়েছি।বিষয়টি জানার জন্য জিজ্ঞেস করলে চেয়ারম্যান উল্টাপাল্টা কথা বলে এবং আমার উপর আঘাত করায় আমার কপাল চিড়ে গেছে।এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান জয়কুমার দাশের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নাই বলে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting