1. admin@notunkurisylhet.com : notun :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

শিক্ষা নগরী চিরিরবন্দরে নতুন অধ্যায়ের সূচনা

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর থেকে
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৫০ বার পঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ,দিনাজপুর থেকে : চিরিরবন্দরে ডাঃ আমজাদ পলিটেকনিক ইনস্টিটিউটের ২০২৩ শিক্ষাবর্ষের ডিপ্লোমা- ইন- ইন্জিনিয়ারিং নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১২ মার্চ) সকাল সাড়ে ১০টায়  ওরিয়েন্টেশন ক্লাসে সকল শিক্ষার্থী অংশগ্রহণ করে। এ সময় নবীন শিক্ষার্থীদের  ফুল দিয়ে বরণ করা হয়।

 

প্রতিষ্ঠানের অধ্যক্ষ ইন্জিনিয়ার মোঃ মোসলিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেন।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমেনা-বাকি রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের ডীন ও অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল কাজী শাহাবুদ্দিন আহমেদ, পার্বতীপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইন্জিনিয়ার মোঃ আহছান হাবিব,এবি ফাউন্ডেশনের চীফ কো- অর্ডিনেটর  জয়ন্ত কুমার রায় ও ডিএপিআইএএস ইন্জিনিয়ার  অধ্যক্ষ মোঃ তালাল ওয়াসিম।

 

এছাড়া অনুষ্ঠানে সকল বিভাগীয় প্রধান, অভিভাবকবৃন্দ, শিক্ষকবৃন্দ ও সকল শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ সময় ওরিয়েন্টেশন ক্লাসে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথী অধ্যাপক ডাঃ এম আমজাদ হোসেন বলেন, জীবনের এক ধাপ পেরিয়ে আরেক ধাপে পদার্পণ তোমাদের। এখানে সবাই বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসবে। জীবনের নিদিষ্ট লক্ষে পৌঁছানোর জন্য পরিবার পরিজন ছেড়ে শিক্ষা গ্রহণ করবে। তাই ভাল ফলাফলের জন্য নিয়মিত ক্লাসে উপস্থিত থাকার কথাও বলেন তিনি।

 

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting