1. admin@notunkurisylhet.com : notun :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

সুবর্ণচরে ছিনতাইয়ের ঘটনায় আহত যুবকের মৃত্যু

আহসান হাবীব নোয়াখালী থেকে
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১০৫ বার পঠিত

আহসান হাবীব নোয়াখালী থেকে : গত ৬ মার্চ(সোমবার) আনুমানিক রাত ৮ঘটিকার সময় নোয়াখালী সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর   ৭নং ওয়ার্ডের  নুর উদ্দীন  বাজারের পশ্চিম পাশে শওকত মিয়ার প্রজেক্ট, ও মোহাম্মদপুর ইউনিয়ন এবং চরক্লার্ক ইউনিয়ন এর বর্ডার সংলগ্ন এলাকায় এক দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

 

 

ছিনতাইকারীর এলোপাথাড়ি ছুরিকাঘাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের  গরু ব্যবসায়ী মাইনউদ্দিনের ছেলে  দিদারুল আলম বেচু (২৫) আজ শুক্রবার (১০ মার্চ) বেলা ১২ ঘটিকার সময় ঢাকা ডি,এনকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা গেছে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, গত ৬ মার্চ (সোমবার) গরু ব্যবসায়ী বেচু ছমির হাটে গরু বিক্রি করে বাড়িতে ফেরার সময়  ছিনতাইকারীরা তার সাথে থাকা গরু বিক্রির টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নিয়ে যায়,এবং তাকে  গুরুতর আহত করে পালিয়ে যায়।

 

একজন অটো চালক বেচুকে  আহত অবস্থায় পড়ে থাকতে  দেখে  স্থানীয় লোকজনকে ডেকে আনে,  স্থানীয় লোকজন বেচুকে উদ্ধার করে চিকিৎসার জন্য  নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়, পরে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে  ঢাকা ডি,এনকে হাসপাতালের  আইসিইউতে ভর্তি করা হয়, আজ বেলা ১২টাই সেখানে তার মৃত্যু হয়।

 

ঘটনার বিষয়ে চরজব্বর থানা অফিসার ইনচার্জ দেব প্রিয় দাস বলেন, বেচু হত্যার সাথে জড়িতদের  খুঁজে বের করে আইনের আওতায় আনার জোর প্রচেষ্টা চলছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting