1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সুবর্ণচরে ছিনতাইয়ের ঘটনায় আহত যুবকের মৃত্যু

আহসান হাবীব নোয়াখালী থেকে
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১১১ বার পঠিত

আহসান হাবীব নোয়াখালী থেকে : গত ৬ মার্চ(সোমবার) আনুমানিক রাত ৮ঘটিকার সময় নোয়াখালী সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর   ৭নং ওয়ার্ডের  নুর উদ্দীন  বাজারের পশ্চিম পাশে শওকত মিয়ার প্রজেক্ট, ও মোহাম্মদপুর ইউনিয়ন এবং চরক্লার্ক ইউনিয়ন এর বর্ডার সংলগ্ন এলাকায় এক দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

 

 

ছিনতাইকারীর এলোপাথাড়ি ছুরিকাঘাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের  গরু ব্যবসায়ী মাইনউদ্দিনের ছেলে  দিদারুল আলম বেচু (২৫) আজ শুক্রবার (১০ মার্চ) বেলা ১২ ঘটিকার সময় ঢাকা ডি,এনকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা গেছে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, গত ৬ মার্চ (সোমবার) গরু ব্যবসায়ী বেচু ছমির হাটে গরু বিক্রি করে বাড়িতে ফেরার সময়  ছিনতাইকারীরা তার সাথে থাকা গরু বিক্রির টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নিয়ে যায়,এবং তাকে  গুরুতর আহত করে পালিয়ে যায়।

 

একজন অটো চালক বেচুকে  আহত অবস্থায় পড়ে থাকতে  দেখে  স্থানীয় লোকজনকে ডেকে আনে,  স্থানীয় লোকজন বেচুকে উদ্ধার করে চিকিৎসার জন্য  নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়, পরে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে  ঢাকা ডি,এনকে হাসপাতালের  আইসিইউতে ভর্তি করা হয়, আজ বেলা ১২টাই সেখানে তার মৃত্যু হয়।

 

ঘটনার বিষয়ে চরজব্বর থানা অফিসার ইনচার্জ দেব প্রিয় দাস বলেন, বেচু হত্যার সাথে জড়িতদের  খুঁজে বের করে আইনের আওতায় আনার জোর প্রচেষ্টা চলছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting