1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

জুড়ীতে চোরাই গরু ও ইয়াবাসহ কটাই মিয়া আটক

মোঃ জাকির হোসেন মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৬৪ বার পঠিত

মোঃ জাকির হোসেন  (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ী থানা এলাকায় চোরাই গরু এবং ৬ পিস ইয়াবাসহ আফতাফুর রহমান কটাই (২৩) নামে একজনকে আটক করা হয়েছে।

 

বিকেলে জুড়ী থানাধীন কামিনীগঞ্জ লামাবাজারস্থ গরুর হাট থেকে আলতাফুরকে আটক করা হয়।

 

জুড়ী থানা সুত্রে জানা যায়, গতকাল (৮ মার্চ) বিকেলে জুড়ী থানা পুলিশের কাছে সংবাদ আসে যে স্থানীয় লোকজন কামিনীগঞ্জ লামাবাজারের গরুর হাটে চোরাই গরুসহ একজনকে আটক করে রেখেছে।

ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য জুড়ী থানার এসআই ফরহাদ মিয়া ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শেষে চোরাই গরুটি জব্দ করেন।

 

পরবর্তীতে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার পরনের প্যান্টের পকেট থেকে একটি নীল রঙের পলিথিনের ভেতর থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট

উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তির জুড়ী থানার রানীমুড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে।

 

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন জানান  এই ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে পেনাল কোডের ৩৭৯ এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় জুড়ী থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting