1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাংলাদেশ প্রেস ক্লাব- তাহিরপুরে উদ্যোক্তা ও আহ্বায়ক হিসেবে মনোনীত হলেন সাংবাদিক মোঃ আঃ মান্নান

আমির হোসেন সুনামগঞ্জ থেকে
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

আমির হোসেন সুনামগঞ্জ থেকে: মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্তরের সাংবাদিকদের সংঘবদ্ধ করে অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় জাগো শীর্ষক স্লোগানে প্রতিষ্ঠিত বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব গভ:-রেজিঃ নং – ৯৮৭৩৬/১২) এর সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা শাখায় বাংলাদেশ প্রেস ক্লাব সুনামগঞ্জ জেলা শাখার প্রতিষ্ঠাতা সদস্য, আহ্বায়ক ও উদ্যোক্তা সাংবাদিক এম মাহফুজুর রহমান সজীব এর প্রস্তাবনায় সাংবাদিক মোঃ আঃ মান্নান কে উক্ত শাখায় উদ্যোক্তা ও আহ্বায়ক হিসেবে মনোনীত করা হয়। প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক মোঃ ফরিদ খান স্বাক্ষরিত একটি চিঠি,গত বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে বাংলাদেশ প্রেস ক্লাবের অফিসিয়াল ফেইসবুক আইডিতে পোস্ট করেন এবং ই-মেইল পাঠানো হয়েছে, প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক মোঃ ফরিদ খান, সাংবাদিক শফিউল আলম কে উদ্যোক্তা ও আহ্বায়ক মনোনীত করেন। উল্লেখ্য যে, সাংবাদিক মোঃ আঃ মান্নান জাতীয় দৈনিক এই বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও প্রচেষ্টা নিউজ টুয়েন্টিফোর এর সম্পাদক ও প্রকাশক, একাধিক অনলাইন পত্রিকা কাজ করছেন। অনলাইন ফ্রেন্ডস টিভির সুনামগঞ্জ প্রতিনিধি। বর্তমানে বাংলাদেশ প্রেস ক্লাব এর তাহিরপুর উপজেলা শাখার অস্থায়ী কার্যালয় হচ্ছে: তার মোবাইল নম্বর +০১৭২৫১৮২১৭৮/ ই-মেইল abdulmannanfokir@gmail.com, এছাড়াও গত ২৮ শে ফেব্রুয়ারি বাংলাদেশ প্রেস ক্লাব সুনামগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক মোঃ ফরিদ খান বলেন সুনামগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি উপস্থিত সকল সদস্যকে প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে ঘোষণা করেন এই সময় প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে স্বীকৃতি পান এম মাহফুজুর রহমান সজীব, মোসারফ হোসেন লিটন, তাজুল ইসলাম তারেক, শফিউল আলম, মোঃ আঃ মান্নান, ইনতেয়াজ সুমন সহ মোট আট জন।

 

 

বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক ও উদ্যোক্তা সাংবাদিক এম মাহফুজুর রহমান সজীব বলেন, সাংবাদিক শফিউল আলমের সুন্দর ভবিষ্যৎ কামনা করি। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ প্রেস ক্লাব সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কমিটির সহ সাংগঠনিক ও প্রতিষ্ঠাতা সদস্য মোঃ আমির হোসেন ও বিশ্বম্ভরপুর উপজেলা শাখার আহ্বায়ক শফিউল আলম।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting