1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

শিক্ষার্থীদের ঘর ভিজিটিংয়ে এডভোকেট আকবর হোসেন জিতু

মোঃ মিজানুর রহমান হবিগঞ্জ চুনারুঘাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১২২ বার পঠিত

মোঃ মিজানুর রহমান চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ চুনারুঘাটে স্কুল কলেজের  শিক্ষার্থীরা রাতে পড়তে বসে কি না বাড়ী বাড়ী  গিয়ে পরিদর্শন করছেন হবিগঞ্জের সাবেক বিজ্ঞ পিপি অ্যাডভোকেট এম আকবর হোসেন জিতু।  উপজেলার মিরাশী ইউনিয়নের বিভিন্ন গ্রামে শিক্ষার্থীদের রাতে ঘরে ঘরে গিয়ে আকষ্মিক হাজির চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু।

 

 

দেখছেন শিক্ষার্থীরা পড়তে বসছে কি না। খোঁজ খবর নিচ্ছেন লেখাপড়ার ও আর্থিক সমস্যার। উপস্থিত শিক্ষকদের নিয়ে তা সমাধানও করে দিচ্ছেন।

। তিনি নিজ এলাকায় গত কয়েক দিন যাবৎ পূর্বের ন্যায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে রাতে পরিদর্শন করেছেন তিনি। এতে শিক্ষকেরা যেমন খুশি তেমনি খুশি অভিবাবকেরা।

 

 

এ বিষয়ে অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু বলেন, আজ থেকে চল্লিশ বছর আগে আমি যখন শিক্ষকতা পেশায় ছিলাম তখন আমার এলাকায় কোন বিদ্যালয় ছিলো না। আমি কাঁদা মাটিতে হেঁটে হেঁটে শিক্ষার জন্য কাজ করেছি, ঝড় বৃষ্টি উপেক্ষা করে শিক্ষার্থীদের বাড়ী গিয়ে খোঁজ খবর নিতাম। ঘটনাটি নতুন নয়। আমার এই কাজটি অব্যাহত থাকবে।

 

 

এক অভিবাবক বলেন, পিপি মহোদয় আমার বাচ্চার লেখাপড়া দেখতে এসেছিলেন। তিনি সার্বিক খোঁজ খবর নিয়েছেন। অনেক আগ থেকেই পিপি অ্যাডভোকেট এম আকবর হোসেন জিতু এ রকম মহৎ কাজ করেন। পিপি অ্যাডভোকেট এম আকবর হোসেন জিতু চুনারুঘাট উপজেলার সাবিহা চৌধুরী উচ্চ বিদ্যালয় ও আদমপুর গাউছিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার বার বার নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি।

 

 

তিনি এ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব নেয়ার পর উক্ত বিদ্যালয়ে এস এস সি পরীক্ষা কেন্দ্র এবং পাশাপাশি আদমপুর গাউছিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় দাখিল পরীক্ষা কেদ্র প্রতিষ্ঠা করেন। যথাক্রমে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের মান সম্মত বিল্ডিং সহ লেখা পড়ার মান অনেক উন্নত হয়েছে বলে মনে করেন অভিভাবক ও এলাকাবাসী।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting