1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

পূর্ব অনন্ত পুর নবনির্মিত মসজিদ উদ্বোধন। করেন এমপি আবু জাহির

মোঃ আব্দুল কাদির হবিগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

মীর মোঃ আব্দুল কাদির হবিগঞ্জ: হবিগঞ্জ সদরের পূর্ব অনন্ত পুর এলাকায়  নবনির্মিত লতিফ – রোকেয়া জামে মসজিদ ৩ মার্চ (শুক্রবার) ফিতা কেটে শুভ উদ্বোধন করেন, হবিগঞ্জ – লাখাই শায়েস্তাগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি। অনন্ত পুর জামে মসজিদের মুফতি মজিবুর রহমান খান প্রথম খুতবা – জুম্মার নামাজ পড়ান।

 

 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ  মাহবুবুর রহমান আউয়াল, ৩নং তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিবসহ বিশিষ্ট মুরুব্বিয়ান ও বিভিন্ন এলাকার মুসল্লীয়ানগন।

উক্ত মসজিদ ও ২১ শতক ভূমির উপর ৪০ লক্ষ টাকা ব্যয় করে মসজিদটি নির্মাণ করে দেন। লন্ডন প্রবাসী আব্দুল লতিফ দরবেশও তার স্ত্রী রোকেয়া খাতুন। নামাজ শেষে  দোয়া মাহফিলের পর শিরনী বিতরণ করা হয়।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting