1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

মৌলভীবাজারে যথাযথ মর্যাদায় ‘পুলিশ মেমোরিয়াল ডে ‘ পালিত 

মোঃ জাকির হোসেন মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১২৩ বার পঠিত

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ বুধবার (০১ মার্চ) সকাল সাড়ে ১১ টায় মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সে শ্রদ্ধা ও ভালোবাসায় কর্তব্যরত অবস্থায় আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত হয়েছে।

 

 

জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স মাঠে নির্মিত অস্থায়ী স্মৃতিস্তম্ভে মৌলভীবাজার জেলা পুলিশের  পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে শহিদ পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

 

পুষ্পস্তবক অর্পণ শেষে  পুলিশ সুপারসহ উপস্থিত পুলিশ কর্মকর্তা ও সদস্য বৃন্দ  অস্থায়ী স্মৃতিস্তম্ভের কাছে এক মিনিট নীরবতা পালন করেন। ।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়োজিত স্মরণসভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া ।  সভাপতির বক্তব্যে তিনি বলেন, দায়িত্বরত অবস্থায় যারা জীবন উৎসর্গ করেছেন সেই সকল বীর পুলিশ সদস্যদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি এবং তাদের আত্মার  মাগফেরাত কামনা করি।

 

 

এসময় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া  কর্তব্যরত অবস্থায় নিহত এসআই কাঞ্চন দেব, কনস্টেবল ইমান আলী এবং কনস্টেবল হেলাল উদ্দিনের পরিবারবর্গের হাতে জেলা পুলিশ মৌলভীবাজারের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন।

 

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সিআইডি’র  বিশেষ পুলিশ সুপার  নুতান চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল)  দীপঙ্কর ঘোষ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল)  মোঃ শহিদুল হক মুন্সী, সহকারী পুলিশ সুপার(টুরিস্ট পুলিশ,মৌলভীবাজার জোন)  সহিদুল ইসলাম এবং জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

 

 

উল্লেখ্য, বাংলাদেশে ২০২২ সালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গ করেছেন পুলিশের বিভিন্ন স্তরের ১২১ সদস্য। ২০১৭ সাল থেকে এই দিনটি (১ মার্চ) পুলিশ মেমোরিয়াল ডে হিসেবে পালন করা হয়।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting