1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ওসমানীনগরে বাস চাপায় আহত দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু দাফন সম্পন্ন,এলাকায় শোকের ছায়া

কে এম রায়হান
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

কে এম রায়হান:: সিলেট এর ওসমানীনগরের গোয়ালাবাজারে লোকাল বিরতীহীন বাসের ধাক্কায় আহত দুই মোটরসাইকেল আরোহীর হাসপাতালে মৃত্যু হয়েছে।

 

 

নিহতরা হলেন, উপজেলার উসমানপুর ইউনিয়নের ধনপুর গ্রামের ইসমাইল আলী পাখি মিয়ার ছেলে রেদওয়ান আহমদ (২৬) এবং একই ইউনিয়নের কমরপুর গ্রামের মশাহিদ মিয়ার ছেলে ওমান প্রবাসী জাহেদ আহমদ (২৫)।আজ ২৭ ফেব্রুয়ারী সোমবার বেলা ২টায় মাদারবাজার শাহী ঈদগাহ মাঠে একইসাথে তাদের জানাজা শেষে পৃথক পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

জানাজায় স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক লোকজন অংশ নেন। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 

এদিকে ঘটনার একদিন অতিবাহিত হয়ে গেলেও ঘাতক বাস চিহ্নিত করা যায়নি।উল্ল্যেখ্য রবিবার বিকাল ৫টায় সিলেট-ঢাকা মহাসড়কের গয়নাঘাট নামক স্থানে শেরপুরগামী সিলেট বিরতীহীনের একটি বাস সামনে থাকা মোটরসাইকেল (সিলেট-হ-১১-৬৭৯৫)  কে চাপা দিলে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং আরোহীদের সমগ্র শরীর ক্ষত বিক্ষত হয়। হাসপাতালে নেওয়ার পর রাতে চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

 

দুর্ঘটনার পর রাস্তা ফাঁকা থাকায় চালক দ্রুত গতিতে বাস নিয়ে স্থান ত্যাগ করলে বাসটি আটকানো সম্ভব হয়নি।

 

 

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ওসি পরিমল চন্দ্র দেব বলেন, দুর্ঘটনার পর বাস স্থান ত্যাগ করে চলে যায়। উপস্তিত কেউ বাসের নাম্বার রাখতে পারেননি। পুলিশের পক্ষ থেকে বাস চিহ্নিত করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting