1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

অমর একুশে বইমেলায় ঝড় তুলেছে হাওরকবি’র “হাওর পারের নাইয়া”

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯০ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধ: চলমান অমর একুশে বইমেলা ২০২৩ এ সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার হাওরবাদী লেখক, গবেষক, হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের লিখা ‘হাওর পারের নাইয়া, কাব্যগ্রন্থটি’ অমর একুশে বইমেলা ঢাকায় পাঠকদের মাঝে ঝড় তুলেছে। বইমেলায় লিটলম্যাগ চত্তর ১৫১ নং গাঙুর প্রকাশন স্টলে পাওয়া যাচ্ছে।বইটি পেতে সকাল থেকেই পাঠকরা গাঙুর প্রকাশনের স্টলে ভীড় জমিয়েছে। জানা যায় হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের হাওর বিষয়ক চতুর্থ কাব্যগ্রন্থ এটি।এর আগে মাটির পুতুল,হাওরবিলাপ,হাওর মোদের জীবন মরণ নামক আরো তিনটি বই প্রকাশ করে বেশ সুনাম কুঁড়িয়েছেন তিনি।তাই এবারো তার বইটি পাঠক নন্দিত হবে বলে মনে করেন হাওরবাদী এই কবি।বইটির মুখবন্ধ লিখেছেন তরুণ কবি ও গল্পকার জেনারুল ইসলাম, প্রচ্ছদ করেছেন জি ডি জয় দত্ত,অক্ষর বিন্যাস সুমন আহমদ,প্রকাশ করেছেন গাঙুর প্রকাশন এর স্বত্বাধীকারী কবি অসীম সরকার।

 

জানতে চাইলে হাওর পারের নাইয়া কাব্যগ্রন্থটির লেখক হাওরকবি জীবন কৃষ্ণ সরকার বলেন “হাওর বিষয়ক কিছু লিখে প্রকাশ করার মতো আমার আর আনন্দের কিছু নাই “। বইটি প্রকাশ করতে পেরে নিজেকে বেশ আনন্দিত অনুভব করছি।আশা রাখি আমার গত তিনটি বইয়ের মতো এই বইটিও বিপুল পাঠক প্রিয়তা পাবে।

 

গাঙুর প্রকাশনের কর্ণধার অসীম সরকার বলেন,এই বই হাওর বিষয়কে প্রাধান্য করে লেখায় এবং হাওর কেন্দ্রীক নামকরণ করায় পাঠকদের মধ্যে বেশ উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। আশা করা যায় বইটির দ্রুত আরো বিক্রি বাড়বে এবং পাঠকের মনে অচিরেই স্থায়ী জায়গা করে নিবে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting