1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

অমর একুশে বইমেলায় ঝড় তুলেছে হাওরকবি’র “হাওর পারের নাইয়া”

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৯ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধ: চলমান অমর একুশে বইমেলা ২০২৩ এ সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার হাওরবাদী লেখক, গবেষক, হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের লিখা ‘হাওর পারের নাইয়া, কাব্যগ্রন্থটি’ অমর একুশে বইমেলা ঢাকায় পাঠকদের মাঝে ঝড় তুলেছে। বইমেলায় লিটলম্যাগ চত্তর ১৫১ নং গাঙুর প্রকাশন স্টলে পাওয়া যাচ্ছে।বইটি পেতে সকাল থেকেই পাঠকরা গাঙুর প্রকাশনের স্টলে ভীড় জমিয়েছে। জানা যায় হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের হাওর বিষয়ক চতুর্থ কাব্যগ্রন্থ এটি।এর আগে মাটির পুতুল,হাওরবিলাপ,হাওর মোদের জীবন মরণ নামক আরো তিনটি বই প্রকাশ করে বেশ সুনাম কুঁড়িয়েছেন তিনি।তাই এবারো তার বইটি পাঠক নন্দিত হবে বলে মনে করেন হাওরবাদী এই কবি।বইটির মুখবন্ধ লিখেছেন তরুণ কবি ও গল্পকার জেনারুল ইসলাম, প্রচ্ছদ করেছেন জি ডি জয় দত্ত,অক্ষর বিন্যাস সুমন আহমদ,প্রকাশ করেছেন গাঙুর প্রকাশন এর স্বত্বাধীকারী কবি অসীম সরকার।

 

জানতে চাইলে হাওর পারের নাইয়া কাব্যগ্রন্থটির লেখক হাওরকবি জীবন কৃষ্ণ সরকার বলেন “হাওর বিষয়ক কিছু লিখে প্রকাশ করার মতো আমার আর আনন্দের কিছু নাই “। বইটি প্রকাশ করতে পেরে নিজেকে বেশ আনন্দিত অনুভব করছি।আশা রাখি আমার গত তিনটি বইয়ের মতো এই বইটিও বিপুল পাঠক প্রিয়তা পাবে।

 

গাঙুর প্রকাশনের কর্ণধার অসীম সরকার বলেন,এই বই হাওর বিষয়কে প্রাধান্য করে লেখায় এবং হাওর কেন্দ্রীক নামকরণ করায় পাঠকদের মধ্যে বেশ উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। আশা করা যায় বইটির দ্রুত আরো বিক্রি বাড়বে এবং পাঠকের মনে অচিরেই স্থায়ী জায়গা করে নিবে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting