1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

জগন্নাথপুর শান্তিগঞ্জের উন্নয়নে আমি সকলকে নিয়ে কাজ করতে চাই – সৈয়দ ফারুক

আমির হোসেন সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩০ বার পঠিত

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: আজ শনিবার বিকাল ৫টায় শান্তিগঞ্জ উপজেলা শিমুল বাক ইউনিয়ন রামেশ্বরপুর বাজারে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের উদ্যোগে আওয়ামীলীগ নেতা আবুল কাশেম এর সভাপত্বিতে এবং মোশারফ হোসেন জাকিরে এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ ৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

 

 

 

এ সময় বক্তব্য রাখেন শিমুল বাক ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক ডঃ মোশাহেদ হোসেন,স্পেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল কামালী, বাজার কমিটির সাধারন সম্পাদক বিপুল দত্ত রায়,সহ -সভাপতি আয়না মিয়া,মানিক মিয়া মাষ্টার,সুকুমার তালুকদার, যুবলীগ নেতা রাজু আহমেদ,যুবলীগ নেতা জয়নাল আবেদিন প্রমুখ।

 

 

 

মতবিনিময় সভায় সৈয়দ ফারুক বলেন, জনগণ আমাকে তাদের প্রতিনিধি হিসাবে কাজ করার সুযোগ করে দিলে জগন্নাথপুর ও শান্তিগঞ্জকে একটি রোল মডেল করবো। বেকার যুবকদের কর্ম সংস্থানের ব্যবস্থা, প্রতিটি ইউনিয়নের স্বাস্থ্যসেবা, তরুণদের জন্য নতুনত্ব নিয়ে কাজ করা, জঙ্গিবাদ, মাদকমুক্ত সমাজ ও সন্ত্রাসমুক্ত শিক্ষকার মান উন্নয়ন সব মিলে একটি স্বপ্নের এলাকা  রুপান্তরিত করতে চাই। তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা স্মার্ট বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting