1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

পুলিশ বিএনপি সংঘর্ষ, পুলিশসহ আহত ৫৫, গ্রেফতার -১৬

আমির হোসেন ঝালকাঠি প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৫২ বার পঠিত

আমির হোসেন,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রায় বাঁধা দিয়েছে পুলিশ। এসময় বিএনপি কর্মীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে সদর থানার ওসি অপারেশন ফিরোজ আহম্মেদের মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন এতে পুলিশের ৫ সদস্য আহত হয় বলে জানান।

 

 

শনিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল সারে ১১ টার দিকে শহরের আমতলা সড়কে জেলা বিএনপির কর্যালয়ের সামন থেকে পদযাত্রা বের হয়ে কিছুদূর আগালে পুলিশ তাতে বাঁধা দেয়। এসময় পরে ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। আহতদের ঝালকাঠি সদর হাসপালালে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশও লাটিচার্জ করে।

 

 

অপরদিকে পুলিশের লাটিচার্জে বিএনপির ৫০ জন নেতাকর্মী আহত হয় বলে ঝালকাঠি জেলা যুবদলের আহবাহক শামীম তালুকদার দাবী করেন। তবে এখন পর্যনÍ কে কে আহত হয়েছে তা নিশ্চিত করতে পারেনি। তবে জেলা যুবদলের আহবাহকসহ ৫০ জন আহত হয়েছে বলে নিশ্চিত করেন। কারন হিসাবে পুলিশের গ্রেফতার আতংকেনেতাকর্মীরা আত্মগোপনে থাকায় এবং বেশ কয়েকজন গ্রেফতার হওয়ায় বিএনপির পক্ষ থেকে স্পষ্ট কোন বক্তব্য পাওয়া যায়নি।

 

 

এর আগে দলীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. রফিকুল ইসলাম। জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট সৈয়দ হোসেনের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাডভোকেট শাহাদাৎ হোসেন, আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামান।

 

 

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, ‘ বর্তমানে দ্রব্যমূল্যের লাগামহীন উদ্ধগতির কারনে দেশের মানুষ ভালো নেই। আর্থনীতিবীদরা বলেছেন আগামীতে দেশে ভয়াভয় অর্থনৈকিত সংকট দেখা দেবে।

 

 

দেশের এমন পরিস্থিতির জন্য আওয়ামী লীগ সরকায় দায়ী। এ থেকে উত্তরণ পাওয়ার জন্য বিএনপির বিকল্প নেই। দেশের মানুষ তত্তবধায়ক সরকারের অধিনে নির্বাচন চায়। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না দিলে কঠোর আন্দোলন করে সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

 

 

গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল আটাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী পদযাত্রার ডাক দেয় বিএনপি।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting