1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ঢাকা সিলেট মহাসড়কে দাড়ানো ট্রাকের সাথে পিকআপ ভ্যানের ধাক্কা,চালক হেলপার গুরুতর আহত।

জুবায়ের আহমেদ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

জুবায়ের আহমেদ, বাহুবল থেকেঃ বাহুবলে ঢাকা সিলেট মহাসড়কে দাড়ানো ট্রাকের সাথে পিকআপ ভ্যানের ধাক্কায় চালক ও হেলপার গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা দেড়টার দিকে উপজেলার ডুবাঐ এলাকার মহিষদুলং নামক স্থানে।

 

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার মহিষদুলং নামক স্থানে ঢাকা সিলেট মহাসড়কে একটি ট্রাক দাড় করিয়ে চালক জুম্মার নামাজ পড়তে গিয়েছিলেন।বেলা দেড়টার দিকে হঠাৎ দ্রুতগ্রামী ঢাকা মেট্রো-ন-১৮- ৮১৭৩ একটি পিকআপ ভ্যানটি দাড়ানো ট্রাকের পিছনে ধাক্কা মারলে পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে রাস্তায় পড়ে যায়।এসময় চালক ও হেলপার গুরুতর আহত হয়।

 

 

পথচারী লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতরা হলেন ভোলা জেলার এলাকার মাসুদ মিয়ার ছেলে নাঈম আহমেদ(১৭) ও শাহ আলম মিয়ার ছেলে মিরাজ আহমেদ(২২) তারা দু’জনের মধ্যে একজন পিকআপ চালক ও একজন হেলপার।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting