1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

২১শে ফেব্রুয়ারি ২০২৩ দিন ব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো অনির্বাণ লাইব্রেরির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

শেখ খাইরুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩০ বার পঠিত

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধি: শ্রদ্ধাঞ্জলি,প্রভাত ফেরী,আলোচনা সভা,অনির্বাণ মিলনায়তনের নাম করন,শিক্ষক সম্মাননা,স্কুল ড্রেস বিতরণ,মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব।২য় পর্বে অনির্বাণ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানের শুরুতে ছিল সকল অতিথি বৃন্দ অনির্বাণের প্রতিষ্ঠাতা সভাপতি কালিদাস চন্দ্র চন্দ্র স্যারের নামে মিলনায়তনটি নামকরণের উদ্বোধন। এরপর মঞ্চে অতিথিদের আসন গ্রহণ ও শুভেচ্ছা বিনিময়।

 

 

 

এ পর্বে অনির্বাণের সম্মানিত সভাপতি রহিমা আক্তার সম্পার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অব: সচিব নৌপরিবহন মন্ত্রণালয়ের জনাব অশোক মাধব রায়,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জয়দেব কুমার ভদ্র,ডি আই জি ও প্রতিষ্ঠাতা অনির্বাণ লাইব্রেরি, জনাব মাসুদ করিম,এ্যডিশনাল ডি আই জি, খুলনা, জনাব রবিউল ইসলাম,পুলিশ সুপার,খুলনা রেলওয়ে,সংবর্ধিত শিক্ষক কালিদাস চন্দ্র,অব: উপাধ্যক্ষ অশোক ঘোষ,শিক্ষক যামিনী সরকার, শিক্ষক হরেকৃষ্ণ দাশ,অব: অধ্যক্ষ আব্দুর রহমান, সাবেক সভাপতি সমীরন দে,এ্যড বিপ্লব কান্তি মন্ডল, অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহার, প্রবীন শিক্ষক মহাদেব হরি সহ অনেকে। এসময় গুনী শিক্ষক কালিদাস চন্দ্র স্যারকে সকলে সংবর্ধনা প্রদান করা সহ আরো ৪ জন প্রবীন শিক্ষক যামিনী সরকার,মহাদেব হরি, সুবোল চন্দ্র ঘোষ ও সমীরন দে স্যারদের জনাব আইয়ুব আলী মোড়লের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

 

 

 

এরপর এপিএস গ্রুপের চেয়ারম্যান জনাব হাসিব উদ্দিনের সৌজন্যে ৩ টি প্রাথমিক বিদ্যালয়ের ৭৫০ জন শিক্ষার্থীকে স্কুল ড্রেস বিতরণের উদ্বোধন করা হয় এবং মনিরুদ্দিন কল্যান ট্রাস্টের সহায়তায় ২১ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১ লক্ষ টাকা শিক্ষা বৃত্তি,সনদপত্র ও অতিথিদের শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।সর্বশেষ অনির্বাণ শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

 

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting