1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সুন্দরবন থেকে আগ্নেয়াস্ত্রসহ চার বনদস্যু আটক

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধিঃ সুন্দরবনের শ্যালা নদী সংলগ্ন সূর্যমুখী খাল থেকে চার বনদস্যুকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ভোররাতে বাগেরহাট জেলা গোয়েন্দা ও মোংলা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছে একটি ওয়ান সুটার, একটি একনালা বন্দুক, রামদা, লোহার হাতুড়ি, সাতটি সীসার কার্তুজ, টেপ ও গামছা পেয়েছে পুলিশ। বেলা তিনটার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বাগেরহাট জেলা পুলিশ সুপার (এসপি) কে এম আরিফুল হক এ তথ্য জানান।

 

 

আটক চার বনদস্যু হলো- মোঃ ফজলু শেখ (৪২), মজনু শেখ (৩০), শাহাদাৎ মোড়ল (৪০) ও ফয়সাল শেখ (৩২)। এদের সবার বাড়ী বাগেরহাটের রামপাল উপজেলার বিভিন্ন গ্রামে।

 

 

পুলিশ সুপার আরিফুল হক আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলা গোয়েন্দা শাখার ওসি সুরেশ চন্দ্র হালদার ও মোংলা থানার ওসি মনিরুল ইসলামের নেতৃত্বে সুন্দরবনের শ্যালা নদীতে অভিযান চালানো হয়। এসময় শ্যালা নদী সংলগ্ন সূর্যমুখী খাল থেকে কাঠের নৌকা এবং অস্ত্রসহ এসব দস্যুদের আটক করা হয়।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting