1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

মহান শহীদ দিবসে জাতীয় পতাকা উত্তলনের নিয়ম জানেন না অফিস সহকারী

বাহুবল হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১৩ বার পঠিত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতীয় পতাকা উত্তলনে অবহেলার চিত্র ধরা পড়েছে বাহুবলে উপজেলা প্রশাসনে। জাতীয় পতাকা উত্তলন ও নামানোর নিয়ম জানেন না উপজেলা পল্লী উন্নয়ন অফিসের অফিস সহকারী মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ সানু মিয়া।

২১ ফেব্রুয়ারী বেলা ২.৩৫ মিনিটে উপজেলা প্রশাসনের অধীনস্থ উক্ত অফিসে সরজমিন গেলে উল্লিখিত দুই অফিস সহকারী তাদের সিনিয়র কর্মকর্তার নাম পরিচয় দিতে রঢ ভাষায় বলেন, ” একজন আছে, তিনি চুনারুঘাট থেকে এসে অফিস করে চলে যান। জাতীয় পতাকা কোথায় জানতে চাইলে সানু মিয়া বলেন, উত্তলন করছিলাম, এখন নামাইলাইছি। আর দেলোয়ার হোসেন পতাকা উত্তলনের নিয়ম জানতে চান সাংবাদিকদের কাছে।

এদিকে উপজেলার আরেকটি গুরুত্বপূর্ণ সরকারি দপ্তর প্রাথমিক শিক্ষা অফিসে জাতীয় পতাকা পাওয়া যায়নি। এই অফিসে জাতীয় দিবস ছাড়াও সরকারি কার্যদিবসেও উত্তলন করা হয়না জাতীয় পতাকা। এর কোন সুব্যবস্থাও নেই এই অফিসে। উপস্থিত একাধিক শিক্ষক জানান, দিনের পর দিন এভাবেই চলছে শিক্ষা অফিসে জাতীয় পতাকার সম্মান।

 

উপজেলা সমবায় অফিসেও দেখা গেছে একই চিত্র। উত্তলন হয়নি জাতীয় পতাকা। অপরদিকে উপজেলা নির্বাচন অফিসে ভিতর থেকে লক থাকলেও ডেকে কাউকে পাওয়া যায়নি। তবে ভিতরে মানুষের খোশগল্প শোনা গেছে।

 

এ নির্বাচন অফিসের সামনেও মিলেনি জাতীয় পতাকা উত্তলনের দৃশ্য। এভাবেই চলছে জাতীয় দিবসে বাহুবল উপজেলা প্রশাসনের সরকারি দপ্তরগুলোতে জাতীয় পতাকার সম্মান।

 

বিষয়টির প্রতি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি দেয়া প্রয়োজন।এব্যাপারে জানতে উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমাকে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলে ফোন রিসিভ না করায় কোন মন্তব্য জানা যায়নি।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting