1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলন এক ব্যক্তির ৭০ হাজার টাকা জরিমানা

জুবায়ের আহমেদ বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৪ বার পঠিত

জুবায়ের আহমেদ,বাহুবল প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট।সোমবার ২০ ফেব্রুয়ারী বিকেলে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিনের নেতৃত্বে স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।

 

 

 

এসময় যন্ত্রদানব এক্সভেটর দিয়ে কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের অভিযোগে জসিম উদ্দিন নামে একজনকে আটক করে মোবাইল কোর্ট।

 

 

জানা যায়, দীর্ঘদিন যাবত একটি শক্তিশালী মাটি ব্যবসায়ী সিন্ডিকেট উপজেলার বিভিন্ন স্থানে দাপটের সাথে ফসলি জমি সহ কৃষি অকৃষি জমি থেকে যন্ত্রদানব এক্সভেটর দিয়ে অবৈধভাবে মাটি উত্তোলন করে আসছে। উপজেলা প্রশাসন কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করার পর ওই অবৈধ মাটি ব্যবসায়ীরা দিনের বদলে রাতে মাটি কাটা শুরু করে।

 

 

যার ফলে অবৈধ মাটি ব্যবসায়ীদের দমন করতে হিমসিম খাচ্ছে প্রশাসন ও বিভিন্ন জনপ্রতিনিধিরা।সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি মোঃ রুহুল আমিন।এসময় অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ফতেহপুর গ্রামের কাছুম আলীর ছেলে জসিম উদ্দ ন (২৬ )কে আটক করে নিয়ে আসা হয়।

 

 

সন্ধ্যা ৭ টার দিকে সহকারী কমিশনার( ভূমি) মোঃ রুহুল আমিনের কার্যালয়ে মোবাইল কোর্ট বসিয়ে জসিম উদ্দিনকে ৭০ হাজার টাকা জরিমানা করে মুচলেকার মাধ্যমে স্নানঘাট ইউপি চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হক রাহিন ও ইউপি সদস্য বিকাশ চন্দ্র দাসের জিম্মায়  চেড়ে দেয়া হয়।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting