1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

নওগাঁর মান্দায় উন্মুক্ত করা হলো কুসুম্বা মসজিদের বিনোদন চত্বর

আকাশ আহমেদ নওগাঁ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০৯ বার পঠিত

আকাশ আহমেদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার ঐতিহাসিক কুসুম্বা শাহী মসজিদ চত্বরের সৌন্দর্য বর্ধন করতে নির্মাণ করা হয়েছে পানির মিউজিক্যাল ফোয়ারা, ফুলবাগান, বসার জায়গাসহ বেশকিছু আকর্ষনীয় কাজ। মসজিদকে দৃষ্টিনন্দন করতে উত্তরপাশের ফাঁকা জায়গায় এসব নির্মাণ করা হয়েছে।

 

 

মসজিদের নিজস্ব অর্থায়নে এসব কাজ বাস্তবায়ন করেছে মসজিদ কমিটি। এতে ব্যয় হয়েছে প্রায় ২২ লাখ টাকা। সোমবার বেলা ১২টার দিকে সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি অনলাইনে যুক্ত হয়ে চত্বরটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত ঘোষণা করেন।

 

 

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিদ উদ্দিন ম-ল, উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, উপজেলা প্রকৌশলী শাইদুল ইসলাম মিঞা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিজয় কুমার রায়, বিএমডিএ’র সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শরিফুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

এ প্রসঙ্গে মসজিদ কমিটির সভাপতি ও ইউএনও আবু বাক্কার সিদ্দিক বলেন, কুসুম্বা শাহী মসজিদ দর্শন করতে প্রতিদিন দেশি-বিদেশি দর্শনার্থীর আগমন ঘটে। তাঁদের বসার ভালো জায়গাসহ বিনোদনের জন্য তেমন কিছুই ছিল না। দর্শনার্থীদের কথা বিবেচনায় নিয়ে মসজিদের অর্থায়নে এসব কাজ বাস্তবায়ন করা হয়েছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting