1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

লাখাইয়ে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, নাহিদা সুলতানা

এম এ ওয়াহেদ লাখাই হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭২ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় লাখাই উপজেলায় ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার। সোমবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০টায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

 

এ সময় উপস্তিত ছিলেন লাখাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের  কর্মকর্তা ডাক্তার শামসুল হক আরেফিন, এ সময় আরো উপস্তিত ছিলেন আর এম ও ডাক্তার তাজরিন মজুমদার, ডাক্তার মনজুরুল আহসান, ডাক্তার অপর্ণা সুত্রধর, ডাক্তার সানজিদা আক্তার শিশির, ষ্টোর কিপার অজিত চন্দ্র দেবনাথ, পরিসংখ্যানবিদ মোঃ হাবিবুর রহমান,আতাউর রহমান সহ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর সময় লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার মেয়ে তাজকিয়া নাবিহা খান কে ভিটামিন-এ ক্যাপসুল খাইয়ে উদ্বোধন করা হয়েছে। তথ্য সুত্রে জানা যায় লাখাই উপজেলার ৬ টি ইউনিয়নে ১৪৪ টি ক্যাম্পের মাধ্যমে লাখাই উপজেলার ৬ থেকে ৫৯ মাসের বাচ্চাদের লাল ক্যাপসুল ও ৬ মাস থেকে ১বছর বয়সের বাচ্চাদের কে নীল ক্যাপসুল খাওয়ানো হবে।

 

 

খুঁজ নিয়ে জানা যায় এ বছর লাখাই উপজেলার ১৪৪ টি ক্যাম্পের মাধ্যমে ৪৪ হাজার ৬ শত ২৩ জন বাচ্চাদের ভিটামিন-এ  ক্যাপসুল খাওয়ানোর জন্য লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting