1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

লাখাইয়ে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, নাহিদা সুলতানা

এম এ ওয়াহেদ লাখাই হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

এম এ ওয়াহেদ লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় লাখাই উপজেলায় ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার। সোমবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০টায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

 

এ সময় উপস্তিত ছিলেন লাখাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের  কর্মকর্তা ডাক্তার শামসুল হক আরেফিন, এ সময় আরো উপস্তিত ছিলেন আর এম ও ডাক্তার তাজরিন মজুমদার, ডাক্তার মনজুরুল আহসান, ডাক্তার অপর্ণা সুত্রধর, ডাক্তার সানজিদা আক্তার শিশির, ষ্টোর কিপার অজিত চন্দ্র দেবনাথ, পরিসংখ্যানবিদ মোঃ হাবিবুর রহমান,আতাউর রহমান সহ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর সময় লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার মেয়ে তাজকিয়া নাবিহা খান কে ভিটামিন-এ ক্যাপসুল খাইয়ে উদ্বোধন করা হয়েছে। তথ্য সুত্রে জানা যায় লাখাই উপজেলার ৬ টি ইউনিয়নে ১৪৪ টি ক্যাম্পের মাধ্যমে লাখাই উপজেলার ৬ থেকে ৫৯ মাসের বাচ্চাদের লাল ক্যাপসুল ও ৬ মাস থেকে ১বছর বয়সের বাচ্চাদের কে নীল ক্যাপসুল খাওয়ানো হবে।

 

 

খুঁজ নিয়ে জানা যায় এ বছর লাখাই উপজেলার ১৪৪ টি ক্যাম্পের মাধ্যমে ৪৪ হাজার ৬ শত ২৩ জন বাচ্চাদের ভিটামিন-এ  ক্যাপসুল খাওয়ানোর জন্য লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting