1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

সুনামগঞ্জে ভিটামিন “এ” খাবে ৪ লাখ ৪০ হাজার শিশু

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭০ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি: আগামী ২০ ফেব্রুয়ারী জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলার গণমাধ্যম কর্মীদের নিয়ে ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ সিভিল সার্জল কার্যালয়ের আয়োজনে ও জাতীয় পুষ্টিসেবা,জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান,স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে শহরের ইপি আই ভবণের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আহমদ হোসেনের সভাপতিত্বে ও সিভিল সার্জন অফিসের কোল্ড চেইন টেক মো. ফজলুল করিমের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য কর্মকর্তা  মোহাম্মদ ওমর ফারুক।

 

সিভিল সার্জন ডা.আহমদ হোসেন বলেছেন আগামী ২০ ফেব্রুয়ারী সকাল ৮ হতে বিকেল ৪টা পর্যন্ত সুনামগঞ্জের পুরো জেলায়  ৬ থেকে ১১ মাস বয়সী ৪৫ হাজার ৫৪১ জন শিশু এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ৫৪ হাজার ৫ শতাধিক শিশুসহ মোট ৪ লাখ ৪০ হাজার শিশুকে ভিটামিন  এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

 

এজন্য প্রতিটি উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মচারী  স্ব স্ব কমপ্লেক্স এ দাযিত্ব পালন করবেন এবং সার্বক্ষণিক মোবাইল ও জরুরী বিভাগে মেডিকেল টিম কর্মরত থাকবে বলে তিনি গণমাধ্যম কর্মীদের অবহিত করেন এবং এতে উপস্থিত সকলের সহযোগিতা চান তিনি।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting