1. admin@notunkurisylhet.com : notun :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

সুনামগঞ্জে ভিটামিন “এ” খাবে ৪ লাখ ৪০ হাজার শিশু

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৪ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি: আগামী ২০ ফেব্রুয়ারী জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলার গণমাধ্যম কর্মীদের নিয়ে ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ সিভিল সার্জল কার্যালয়ের আয়োজনে ও জাতীয় পুষ্টিসেবা,জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান,স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে শহরের ইপি আই ভবণের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আহমদ হোসেনের সভাপতিত্বে ও সিভিল সার্জন অফিসের কোল্ড চেইন টেক মো. ফজলুল করিমের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য কর্মকর্তা  মোহাম্মদ ওমর ফারুক।

 

সিভিল সার্জন ডা.আহমদ হোসেন বলেছেন আগামী ২০ ফেব্রুয়ারী সকাল ৮ হতে বিকেল ৪টা পর্যন্ত সুনামগঞ্জের পুরো জেলায়  ৬ থেকে ১১ মাস বয়সী ৪৫ হাজার ৫৪১ জন শিশু এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ৫৪ হাজার ৫ শতাধিক শিশুসহ মোট ৪ লাখ ৪০ হাজার শিশুকে ভিটামিন  এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

 

এজন্য প্রতিটি উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মচারী  স্ব স্ব কমপ্লেক্স এ দাযিত্ব পালন করবেন এবং সার্বক্ষণিক মোবাইল ও জরুরী বিভাগে মেডিকেল টিম কর্মরত থাকবে বলে তিনি গণমাধ্যম কর্মীদের অবহিত করেন এবং এতে উপস্থিত সকলের সহযোগিতা চান তিনি।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting