1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

লাখাইয়ে নবদম্পতি প্রেমিকজুটির ১২ দিনই শেষ বিদায়

লাখাই প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১০৬ বার পঠিত

লাখাই প্রতিনিধিঃ  হবিগঞ্জের লাখাই উপজেলার স্বজনগ্রামে বিয়ের ১২ দিনের মাথায় প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করেছেন। গতকাল রোববার রাতে এ ঘটনাটি ঘটে। মৃতরা হলেন, লাখাই স্বজনগ্রামের আনছর মিয়ার মেয়ে তানিয়া (২২) এবং কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কুলাকান্দি গ্রামের মোস্তাফিজুর রহমান হৃদয় (৩০)।

 

পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, মোবাইলে রং নম্বরে কলের সূত্র ধরে তানিয়ার সঙ্গে মোস্তাফিজুর রহমান হৃদয়ের পরিচয় হয়। অতঃপর প্রেম। একে অপরকে পেতে মরিয়া হয়ে ওঠেন তারা। অতঃপর গত ৯ নভেম্বর (বুধবার) কোর্ট ম্যারেজ করেন তারা।

 

এদিকে স্ত্রী ও সন্তান রেখে তানিয়াকে বিয়ে করেন হৃদয়। সে কথা গোপন রেখেছিলেন তানিয়ার কাছে। বিয়ের খবর জানাজানি হয়ে গেলে হৃদয় ও তানিয়ার মাঝেও অশান্তি সৃষ্টি হয়।

 

অন্যদিকে হৃদয়ের দ্বিতীয় বিয়ে মেনে নেননি তাঁর প্রথম স্ত্রী ও অভিভাবকেরা। এ অবস্থায় বিয়ের ১২ দিনের মাথায় ইঁদুর মারার ওষুধ ‘বুলেট’ খেয়ে আত্মহত্যা করেন এই নবদম্পতি।

 

তানিয়ার মা আবিদা বেগম বলেন, ‘বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতেই থাকত হৃদয়। রোববার রাত ৭টার দিকে তানিয়া ও মোস্তাফিজ হঠাৎ ছটফট করতে থাকে। একপর্যায়ে তারা জানান গোপনে দুজনই ইঁদুর মারার বিষটোপ ‘বুলেট’ খেয়েছেন।

 

সংকটাপন্ন অবস্থায় দুজনকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের হবিগঞ্জে নেওয়ার পরামর্শ দেন। পথে সামান্য ব্যবধানে দুজনই মৃত্যুবরণ করেন।

 

হৃদয়ের মামাতো ভাই জুয়েল বলেন, প্রথম স্ত্রীর তিন ভরি স্বর্ণ লুকিয়ে এনে তানিয়াকে বিয়ে করে হৃদয়। আগের বিয়ে নিয়ে তাদের মধ্যে অশান্তি দেখা দিলে তারা বিষ খেয়ে আত্মহত্যা করে বলে জানতে পেরেছি।

 

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুনু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ সদরের মর্গে পাঠানো হয়েছে।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting