1. admin@notunkurisylhet.com : notun :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

মৌলভীবাজার মাসিক অপরাধ সভায় পুরস্কৃত হলেন জুড়ী থানার এসআই সিরাজুল ইসলাম

মোঃ জাকির হোসেন মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলায় পুরস্কৃত হলেন হয়েছেন জুড়ী থানার সিরাজুল ইসলাম  তিনি জুড়ী থানার মামলা নং ১ তাং২/২/২৩ইং ধারা৩০২/২০১/৩৪ পেনাল কোড।  এই মামলার মূল রহস্য উদঘাটন আসামি গ্রেপ্তারতার একটি ক্লুলেস হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন এবং জড়িত আসামীদের গ্রেফতার করায় তাকে পুরস্কৃত করা হয়।

 

 

(৭ মার্চ) মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় গত ফেব্রুয়ারি মাসের উল্লেখযোগ্য কাজের ভিত্তিতে  জেলার শ্রেষ্ঠ অফিসারদের কে স্বীকৃতি দেওয়া হয়।

 

 

মঙ্গলবার দুপুর ১টায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদারের সঞ্চালনায় মাসিক অপরাধ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার  জাকারিয়া, ।

 

অপরাধ সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার,গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ইনচার্জেরগণের সাথে আলোচনা করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

 

অপরাধ সভায় মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

 

পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় মৌলভীবাজার সদর মডেল থানা। জেলার শ্রেষ্ঠ এসআই কুলাউড়া থানার এসআই (নিঃ) সুজন তালুকদার ও কুলাউড়া থানার আব্দুল হান্নান এএসআই নির্বাচিত হন। এছাড়া শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন কুলাউড়া থানার এএসআই আবু তাহের।

 

সদর কোর্টের পুলিশ পরিদর্শক জনাব ইউনুস মিয়া শ্রেষ্ঠ কোর্ট পুলিশ পরিদর্শক নির্বাচত হন। এছাড়া মোঃ নবী হোসেন শ্রেষ্ঠ সিএসআই এবং এএসআই মোঃ নাজমুল হুদা শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন।

 

জেলা গোয়েন্দা শাখার এসআই ইফতেখার ইসলাম ৫ জন আসামীসহ ৭৭০ পিস ইয়াবা এবং ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করায় বিশেষ পুরস্কার লাভ করেন। একটি ক্লুলেস হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন এবং জড়িত আসামীদের গ্রেফতার করায় জুড়ী থানার এসআই সিরাজুল ইসলামকে পুরস্কৃত করা হয়।

 

রাজনগর থানার এসআই কামাল উদ্দিন ৪ টি চোরাই গরু উদ্ধার এবং গরু চোরচক্রের ৫ সদস্যকে গ্রেফতার করায় পুরস্কৃত হন। ট্রাফিক বিভাগে নিজের কাজের স্বীকৃতি হিসেবে বড়লেখা জোনের সার্জেন্ট মোস্তাফিজুর রহমান শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হন।

 

শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে  পুলিশ সুপার মহোদয় ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

 

অপরাধ সভায় মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট অফিসার  ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

 

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting