1. admin@notunkurisylhet.com : notun :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ১১ তলা থেকে লাফ

সৈকত আহমেদ বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫২ বার পঠিত

সৈকত আহমেদ বিশেষ প্রতিনিধি:  রাজধানীর গুলশান-২ নম্বরের ১২ তলা আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।  ভবনে লাগা এই আগুন থকে  প্রাণ বাঁচাতে ১১ তলা থেকে লাফ দেন ভবনের কয়েকজন বাসিন্দা। রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে লাগা আগুনের তীব্রতা রাত ৯টার পর হঠাৎ বেড়ে যায়। এ সময় ভবনটির ১১তলা থেকে তিন বাসিন্দা তাদের উদ্ধার করতে টর্চলাইট দিয়ে ফায়ার সার্ভিস কর্মীদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন।

 

 

তবে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করতে না পারায় সেখান থেকে লাফ দেন। লাফ দেওয়া বাসিন্দারা ভবনটির ৬ষ্ঠ তলার বাসিন্দা। আগুন লাগার পর জীবন বাঁচাতে তারা ১১তলায় উঠেছিলেন। ইকবাল নামে এক বাসিন্দা জানান , ছয় তলা থেকে ১১তলায় উঠেছেন আমার ম্যাডাম ও কাজের মেয়ে। তারা প্রাণ বাঁচাতে ফায়ার সার্ভিস কর্মীদের কাছে আকুতি জানাচ্ছেন। ফায়ার সার্ভিস কর্মীরা তাৎক্ষণিক সহায়তা করতে না পারায় তারা ভবন থেকে লাফ দেন।

 

 

 

অপরদিকে ঘটনাস্থলে কর্মরত ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, এখন পর্যন্ত ভেতর থেকে চার জনকে উদ্ধার করা হয়েছে। প্রচণ্ড ধোঁয়ায় কাজ করতে বেগ পেতে হচ্ছে। ফায়ার সার্ভিস সদরদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন, সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের সপ্তম তলায় আগুন লাগার খবর আসে। আমাদের ইউনিট কাজ করছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting