1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ১১ তলা থেকে লাফ

সৈকত আহমেদ বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

সৈকত আহমেদ বিশেষ প্রতিনিধি:  রাজধানীর গুলশান-২ নম্বরের ১২ তলা আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।  ভবনে লাগা এই আগুন থকে  প্রাণ বাঁচাতে ১১ তলা থেকে লাফ দেন ভবনের কয়েকজন বাসিন্দা। রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে লাগা আগুনের তীব্রতা রাত ৯টার পর হঠাৎ বেড়ে যায়। এ সময় ভবনটির ১১তলা থেকে তিন বাসিন্দা তাদের উদ্ধার করতে টর্চলাইট দিয়ে ফায়ার সার্ভিস কর্মীদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন।

 

 

তবে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করতে না পারায় সেখান থেকে লাফ দেন। লাফ দেওয়া বাসিন্দারা ভবনটির ৬ষ্ঠ তলার বাসিন্দা। আগুন লাগার পর জীবন বাঁচাতে তারা ১১তলায় উঠেছিলেন। ইকবাল নামে এক বাসিন্দা জানান , ছয় তলা থেকে ১১তলায় উঠেছেন আমার ম্যাডাম ও কাজের মেয়ে। তারা প্রাণ বাঁচাতে ফায়ার সার্ভিস কর্মীদের কাছে আকুতি জানাচ্ছেন। ফায়ার সার্ভিস কর্মীরা তাৎক্ষণিক সহায়তা করতে না পারায় তারা ভবন থেকে লাফ দেন।

 

 

 

অপরদিকে ঘটনাস্থলে কর্মরত ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, এখন পর্যন্ত ভেতর থেকে চার জনকে উদ্ধার করা হয়েছে। প্রচণ্ড ধোঁয়ায় কাজ করতে বেগ পেতে হচ্ছে। ফায়ার সার্ভিস সদরদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন, সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের সপ্তম তলায় আগুন লাগার খবর আসে। আমাদের ইউনিট কাজ করছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting