1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

বাহুবলে পুলিশের ধাওয়া খেয়ে চোরাই গরু বোঝাই পিকআপ খাদে: ২টি গরু উদ্ধার

এফ আর হারিছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৪৬ বার পঠিত

এফ আর হারিছ, বাহুবল থেকেঃ বাহুবলে পুলিশের ধাওয়া খেয়ে চোরাই গরু নিয়ে পালিয়ে যাবার সময় গরু বোঝাই পিকআপটি খাদে পড়ে যায়।

 

এ সময় চোরাই ২ টি গরু উদ্ধারসহ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ। গাড়ির চালকসহ অন্য চোরেরা পালিয়ে যায়।

 

ঘটনাটি ঘটেছে বুধবার রাত ২ টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের রশিদপুর থেকে কদ্দুসের বাড়ি রাস্তার তকিয়া নামক স্থানে। স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার ভাদেশ্বর ইউনিয়নে গরু ও ছাগল চোরের উপদ্রব বেড়ে যায়। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে শুধুমাত্র ভাদেশ্বর ইউনিয়নেই  প্রায় ২০/২৫টি গরু ও ৩০/৪০টি ছাগল চুরি হয়েছে বলে জানা গেছে।

 

এতে স্থানীয় জনতা আতংকে রাত যাপন করে যাচ্ছেন প্রতিনিয়ত। বুধবার রাতে কদ্দুসের বাড়ি থেকে রশিদপুর আঞ্চলিক রাস্তার ইউনিয়ন পল্লী ক্লিনিকের সামনে একটি পিকআপে কিছু লোক গরু বোঝাই করতে দেখে স্থানীয় জনতা কামাইছড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ফোন দিলে  তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সোহেল আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে চলে আসে।

 

এ সময় পুলিশ পিকআপকে লক্ষ্য করে কাছে আসার সময় চোরচক্রটি পুলিশের অবস্থান টের পেয়ে পিকআপ নিয়ে পালিয়ে যাবার সময় উল্লেখিত স্থানে পৌচলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পার্শ্ববর্তী ধান জমিতে পড়ে যায়।

 

এতে গাড়িতে থাকা অন্যান্য চোরগুলো পালিয়ে গেলেও পুলিশ পুকুরপাড় গ্রামের পান ব্যাবসায়ী পিনসু মিয়ার পুত্র জাব্বির মিয়া ( ৩০)আটক সহ ২ টি গরু উদ্ধার করতে সক্ষম হয়।

 

উদ্ধারকৃত গরুগুলো স্থানীয় এক মুরুব্বির জিম্মায় রেখে আসা হয়েছে বলে জানা গেছে। এসব গরু – ছাগল চুরিতে স্থানীয় একটি শক্তিশালী চক্র জড়িত রয়েছে বলে জানান এলাকাবাসি।

 

এদিকে  রাতসহ দিনের বেলায় ছাগল চুরিতে কিছু অসাধু সিএনজি চালকরা জড়িত আছে বলে ধারনা করেছেন,  স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ নাছিম উদ্দিন। দুর্ঘটনা কবলীত পিকআপটি পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে বলে জানা গেছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting