1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে পুলিশের ধাওয়া খেয়ে চোরাই গরু বোঝাই পিকআপ খাদে: ২টি গরু উদ্ধার

এফ আর হারিছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৫৪ বার পঠিত

এফ আর হারিছ, বাহুবল থেকেঃ বাহুবলে পুলিশের ধাওয়া খেয়ে চোরাই গরু নিয়ে পালিয়ে যাবার সময় গরু বোঝাই পিকআপটি খাদে পড়ে যায়।

 

এ সময় চোরাই ২ টি গরু উদ্ধারসহ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ। গাড়ির চালকসহ অন্য চোরেরা পালিয়ে যায়।

 

ঘটনাটি ঘটেছে বুধবার রাত ২ টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের রশিদপুর থেকে কদ্দুসের বাড়ি রাস্তার তকিয়া নামক স্থানে। স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার ভাদেশ্বর ইউনিয়নে গরু ও ছাগল চোরের উপদ্রব বেড়ে যায়। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে শুধুমাত্র ভাদেশ্বর ইউনিয়নেই  প্রায় ২০/২৫টি গরু ও ৩০/৪০টি ছাগল চুরি হয়েছে বলে জানা গেছে।

 

এতে স্থানীয় জনতা আতংকে রাত যাপন করে যাচ্ছেন প্রতিনিয়ত। বুধবার রাতে কদ্দুসের বাড়ি থেকে রশিদপুর আঞ্চলিক রাস্তার ইউনিয়ন পল্লী ক্লিনিকের সামনে একটি পিকআপে কিছু লোক গরু বোঝাই করতে দেখে স্থানীয় জনতা কামাইছড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ফোন দিলে  তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সোহেল আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে চলে আসে।

 

এ সময় পুলিশ পিকআপকে লক্ষ্য করে কাছে আসার সময় চোরচক্রটি পুলিশের অবস্থান টের পেয়ে পিকআপ নিয়ে পালিয়ে যাবার সময় উল্লেখিত স্থানে পৌচলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পার্শ্ববর্তী ধান জমিতে পড়ে যায়।

 

এতে গাড়িতে থাকা অন্যান্য চোরগুলো পালিয়ে গেলেও পুলিশ পুকুরপাড় গ্রামের পান ব্যাবসায়ী পিনসু মিয়ার পুত্র জাব্বির মিয়া ( ৩০)আটক সহ ২ টি গরু উদ্ধার করতে সক্ষম হয়।

 

উদ্ধারকৃত গরুগুলো স্থানীয় এক মুরুব্বির জিম্মায় রেখে আসা হয়েছে বলে জানা গেছে। এসব গরু – ছাগল চুরিতে স্থানীয় একটি শক্তিশালী চক্র জড়িত রয়েছে বলে জানান এলাকাবাসি।

 

এদিকে  রাতসহ দিনের বেলায় ছাগল চুরিতে কিছু অসাধু সিএনজি চালকরা জড়িত আছে বলে ধারনা করেছেন,  স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ নাছিম উদ্দিন। দুর্ঘটনা কবলীত পিকআপটি পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে বলে জানা গেছে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting