1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

বাহুবলে ডাকাত রিপনের অত্যাচারে নিরাপত্তাহীন, যে কোন সময় ঘটতে পারে অনাকাঙ্খিত ঘটনা!

বাহুবল হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৯১৬ বার পঠিত

 

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বাসিন্দা মৃত হাজী আব্দুল লতিফের কুলাঙ্গার পুত্র আন্ত:জেলা ডাকাত দলের সদস্য শেখ রিপন মিয়ার অমানবিক অত্যাচার নির্যাতনে তার আপন বড় ভাই রাসেল মিয়া ও তার স্ত্রী সন্তান নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন।

 

তার ভয়ে এখন তারা নিজ বাড়ি থাকা সত্বেও বাড়ি ছাড়া রয়েছেন। ভয়ের কারণ একটাই, যে কোন সময় রিপন তাদের যে কাউকে খুন করে ফেলতে পারে। আপন ভাইয়ের জমিজমা দখল করে বন্ধক দিয়ে দেয়।

 

এলাকায় বড় ধরনের বিভিন্ন অপরাধ মূলক কাজ থেকে শুরু করে এলাকায় গরু, ছাগল চুরি, রাস্তায় ছিনতাই ডাকাতির মতো ঘটনা অহরহ ঘটছে তার মাধ্যমেই।

 

তার নেতৃত্বেই গড়ে উঠেছে বাহুবলের দক্ষিণ-পূর্বাঞ্চলে চোরাইচক্রের সিন্ডিকেট। ওই চক্রটিই মাদক সেবন, মাদক চোরাচালান সিন্ডিকেটের সাথে জড়িত। অদ্য ২৬ এপ্রিল রিপনের বিরুদ্ধে সেলিমের স্ত্রী শিল্পী আক্তার পুত্র ছায়েমকে সাথে নিয়ে বাহুবল মডেল থানায় গিয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

 

রিপনের বিরুদ্ধে অব্যাহত লুটপাট, হত্যা ও খুন করার হুমকির অভিযোগ আনা হয়েছে। কিন্তু ডাকাত রিপনের বিরুদ্ধে অসংখ্য মামলা থাকা সত্বেও পুলিশের ধরাছোঁয়ার বাহিরে রিপন, এ বিষয়ে কামাই ছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই সেলিমের সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান যে, রিপনের নামে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে, আমরা রিপনের বাড়িতে বেশ কয়েক বার অভিযান পরিচালনা করেছি, তবে সে বেশি দিন পালিয়ে থাকতে পারবে না।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting