1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ১৪৭ বার পঠিত

বাহুবল প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। তীর বৃদ্ধ অবস্থায় ইমান আলী(৫৫) ও মানিক মিয়া(৪২)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল সাথে ৪ টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের চকমন্ডলকাপন গ্রামে।

জানা যায়, বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের চক মন্ডলকাপন গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইমান আলী ও মুক্তার আলীর মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। রবিবার বিকেলে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ইমান আলী ও মুক্তার আলীর মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়, একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র সশস্ত্র ও তীর ধনুক নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।এসময় আবিদা খাতুন(৬০)ইমান আলী(৫৫) ও মানিক মিয়া(৪২) সহ ৫ জন আহত হয়। প্রতিবেশী লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় আবিদা খাতুন, ইমান আলী ও মানিক মিয়াকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ইমান আলী ও মানিক মিয়ার শরীরে তীর বৃদ্ধ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে যোগাযোগ করা হলে স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ জসিম উদ্দিন জানান, তাদের মধ্যে দীর্ঘদিন যাবত বাড়ির জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো, রবিবার বিকেলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ৪/৫ আহত হয়।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting