1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ

বাহুবল প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৯৫ বার পঠিত

বাহুবল প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। তীর বৃদ্ধ অবস্থায় ইমান আলী(৫৫) ও মানিক মিয়া(৪২)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল সাথে ৪ টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের চকমন্ডলকাপন গ্রামে।

জানা যায়, বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের চক মন্ডলকাপন গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইমান আলী ও মুক্তার আলীর মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। রবিবার বিকেলে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ইমান আলী ও মুক্তার আলীর মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়, একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র সশস্ত্র ও তীর ধনুক নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।এসময় আবিদা খাতুন(৬০)ইমান আলী(৫৫) ও মানিক মিয়া(৪২) সহ ৫ জন আহত হয়। প্রতিবেশী লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় আবিদা খাতুন, ইমান আলী ও মানিক মিয়াকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ইমান আলী ও মানিক মিয়ার শরীরে তীর বৃদ্ধ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে যোগাযোগ করা হলে স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ জসিম উদ্দিন জানান, তাদের মধ্যে দীর্ঘদিন যাবত বাড়ির জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো, রবিবার বিকেলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ৪/৫ আহত হয়।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting